Mitchell Johnson: 'তুমি যে এ ঘরে কে তা জানত'! লখনউয়ে জনসনের হোটেলরুমে অনাহুত অতিথি

জনসনের হোটেলরুমে ঢুকে পড়ল সাপ। জনসন নিজেই সাপের একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। অজি জোরে বোলার ফ্যানদের থেকে জানতে চেয়েছেন যে, এটি কোন প্রকারের সাপ? জনসন এও জানান যে, তাঁর হোটেলের ঘরের দরজায় এই সাপটি ঘুরছিল।

Updated By: Sep 19, 2022, 06:03 PM IST
Mitchell Johnson: 'তুমি যে এ ঘরে কে তা জানত'! লখনউয়ে জনসনের হোটেলরুমে অনাহুত অতিথি
সাপ দেখে থ জনসন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিডস্টার মিচেল জনসন (Mitchell Johnson) এই মুহূর্তে রয়েছেন ভারতে। প্রাক্তনীদের ক্রিকেট মহোৎসব- লেজেন্ডস লিগ ক্রিকেটে (Legends League Cricket) খেলছেন তিনি। জ্যাক কালিসের (Jacques Kallis) নেতৃত্বে জনসন খেলছেন ইন্ডিয়া ক্যাপিটালসের (India Capitals) হয়ে। গত শনিবার গুজরাত জায়ান্টসের (Gujarat Giants) বিরুদ্ধে মাঠে নেমেছিলেন তিনি। লেজেন্ডস লিগ খেলার জন্য একাধিক দেশেই ঘুরছেন জনসন। আপাতত তিনি লখনউয়ে। জনসনের হোটেলরুমে ঢুকে পড়ল সাপ। জনসন নিজেই সাপের একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। অজি জোরে বোলার ফ্যানদের থেকে জানতে চেয়েছেন যে, এটি কোন প্রকারের সাপ? জনসন এও জানান যে, তাঁর হোটেলের ঘরের দরজায় এই সাপটি ঘুরছিল। তাঁর মতে এখনও পর্যন্ত লখনউয়ে থাকা বেশ 'ইন্টারেস্টিং।' ৪০ বছরের বাঁ-হাতি পেসার জনসন দেশের হয়ে ৭৩টি টেস্ট, ১৫৩টি ওয়ানডে ও ৩০টি টি-২০ ম্যাচ খেলেছেন।

লেজেন্ডস লিগ ক্রিকেটে প্রথম মরসুমে দারুণ সাড়া ফেলে দিয়েছিল। গতবছর মাসকাটের ওমান ক্রিকেট গ্রাউন্ডে আয়োজিত হয়েছিল প্রাক্তনীদের নিয়ে বিশেষ টুর্নামেন্ট। এবার লেজেন্ডস লিগ হবে ভারতেই। কলকাতা ছাড়াও লখনউ, নয়াদিল্লি, কটক ও যোধপুরে অনুষ্ঠিত হবে ম্যাচগুলি। যদিও প্লে-অফ ও ফাইনালের ভেন্যু ঘোষিত হয়নি। ১৬, ১৭ ও ১৮ সেপ্টেম্বর ক্রিকেটের স্বর্গোদ্যান দেখেছে ব্যাক-টু-ব্যাক ম্যাচ! প্রতিযোগিতার কমিশনারের ভূমিকায় রয়েছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ ও ৮৩-র বিশ্বকাপ জয়ী ক্রিকেটার রবি শাস্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.