Sourav Ganguly: কেন টি-২০ বিশ্বকাপে ধোনি ভারতীয় দলের মেন্টর? কারণ জানালেন সৌরভ

অন্যদিকে দায়িত্ব নেওয়ার আগেই বিপাকে পড়েছেন ধোনি। 

Updated By: Sep 13, 2021, 04:06 PM IST
 Sourav Ganguly: কেন টি-২০ বিশ্বকাপে ধোনি ভারতীয় দলের মেন্টর? কারণ জানালেন সৌরভ

নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতীয় দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হয়েছে এমএস ধোনিকে (MS Dhoni)। প্রাক্তন বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক ফের একবার টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে। কোহলির দলে ধোনিকে নিয়োগে করার কারণ দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

এক সাক্ষাৎকারে সৌরভ বলেন, "ধোনিকে আনা হয়েছে বিশ্বকাপে ভারতীয় দলকে সাহায্য় করার জন্য। দেশের হয়ে টি-২০ ফর্ম্যাটে ও চেন্নাই সুপার কিংসের হয়ে ধোনির রেকর্ড ভাল। ওকে আনার নেপথ্যে একাধিক ভাবনা ছিল। আমরা এই নিয়ে অনেক আলোচনা করি। তারপর ধোনিকে নিয়ে আসি। ২০১৩ সালের পর থেকে আমরা আর আইসিসি-র ট্রফি জিতিনি। গতবার ইংল্যান্ড যখন অ্যাশেজ ড্র করেছিল তখন স্টিভ ওয়া অস্ট্রেলিয়া দলে ছিলেন, অনেকটা ধোনির মতোই ভূমিকা ছিল তাঁর। এরকম হেভিওয়েটদের উপস্থিতি বড় ইভেন্টে সবসময় সাহায্য করে।"

আরও পড়ুন: Sourav Ganguly: ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের প্রকৃত কারণ জানালেন বিসিসিআই সভাপতি

অন্যদিকে দায়িত্ব নেওয়ার আগেই বিপাকে পড়েছেন ধোনি। তাঁর বিরুদ্ধে উঠেছে স্বার্থ সঙ্ঘাতের অভিযোগ! মধ্যপ্রদেশের ক্রিকেট বোর্ডের সদস্য সঞ্জীব গুপ্তা অভিযোগ করছেন বিসিসিআই-কে। যেহেতু ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক সেহেতু তিনি বিসিসিআই-এর মেন্টর পদে নিযুক্ত হতে পারেন না। এই মর্মেই অভিযোগ গুপ্তার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee "24 Ghanta App)

.