সৌরভ গঙ্গোপাধ্যায়কে নোটিস পাঠাল বিসিসিআই

রঞ্জিত কুমার শিল ও ভাস্বতী সাতুয়া নামের দুজন সৌরভের বিরুদ্ধে ডি কে জৈনের কাছে অভিযোগ করেছিলেন। 

Updated By: Apr 3, 2019, 12:47 PM IST
সৌরভ গঙ্গোপাধ্যায়কে নোটিস পাঠাল বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন- স্বার্থের সঙ্ঘাত। সৌরভ গঙ্গোপাধ্যায়কে নোটিস পাঠাল ভারতীয় ক্রিকেট বোর্ড। আইপিএলে দিল্লির ব্যাটিং পরামর্শদাতা হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন সৌরভ। সিএবির সভাপতি থাকাকালীন দিল্লির পরামর্শদাতা হিসাবে যোগদান করার পরই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে স্বার্থের সঙ্ঘাতের অভিয়োগ উঠেছিল। যদিও সৌরভ সেই সময় বলেছিলেন, কোনওরকম স্বার্থের সঙ্ঘাত নেই। আমি আগেই আইপিএল গভর্নিং কাউন্সিল থেকে পদত্যাগ করেছি। তা ছাড়া দিল্লির ব্যাটিং পরামর্শদাতা হিসাবে যোগ দেওয়ার আগে আমি বোর্ডের সিওএ কমিটির সঙ্গে কথা বলেছি। তবে এবার ভারতীয় ক্রিকেট বোর্ডের হয়ে আইনজীবী ডি কে জৈন তাঁকে নোটিস পাটিয়েছেন। এক সপ্তাহের মধ্যে সৌরভকে সেই নোটিসের উত্তর দিতে হবে। একই সময় দুটি ভূমিকা পালনের ক্ষেত্রে স্বার্থের সঙ্ঘাত না থাকার পক্ষে যুক্তিো দিতে হবে।

আরও পড়ুন-  আইপিএল বেটিং কাণ্ডে গ্রেফতার মিতালিদের প্রাক্তন কোচ!

রঞ্জিত কুমার শিল ও ভাস্বতী সাতুয়া নামের দুজন সৌরভের বিরুদ্ধে ডি কে জৈনের কাছে অভিযোগ করেছিলেন। রঞ্জিত কুমার শিল চিঠিতে লিখেছিলেন, কলকাতা বনাম দিল্লি ম্যাচ চলাকালীন সৌরভ গঙ্গোপাধ্যায় কী করে একসঙ্গে দুটি ভূমিকা পালন করেন! একদিকে, তিনি সিএবি সভাপতি হিসাবে ইডেনে ম্যাচ আয়োজনের বিভিন্ন দায়িত্ব সামলেছেন। আরেকদিকে, তিনি দিল্লির ব্যাটিং পরামর্শদাতা হিসাবে ডাগ আউটে বসচেন। স্বার্থের সঙ্ঘাত এড়িয়ে এটা কি সম্ভব? রঞ্জিত কুমার শীলের চিঠির প্রাপ্ত স্বীকার করে ডি ক জৈন জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়কে নোটিস পাঠানো হয়েছে। স্বার্থের সংঙ্ঘাত প্রসঙ্গে তাঁকে নিজের অবস্থান স্পষ্ট করতে বলা হয়েছে। এক সপ্তাহের মধ্যে তাঁকে উত্তর দিতে হবে। তার পর আমরা পরবর্তী পদক্ষেপ ঠিক করব।

আরও পড়ুন-  IPL 2019: হ্যাটট্রিক করে প্রীতির সঙ্গে ভাঙড়া নাচলেন কুরান, দেখুন ভিডিয়ো

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পাশাপাশি কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়াকেও নোটিস পাঠিয়েছেন ডি কে জৈন। কফি উইথ করণ শো তে এই দুই ভারতীয় ক্রিকেটার মহিলাদের উদ্দেশে আপত্তজনক মন্তব্য করেছিলেন। ৯ ও ১০ এপ্রিল রাহুল ও পাণ্ডিয়ার সঙ্গে মুখোমুখি বসার কথা তাঁর। 

.