করোনার মাঝে আমফান, কঠিন চ্যালেঞ্জের সঙ্গে লড়াই কলকাতা পুলিসের; কুর্নিশ সৌরভের

করোনাভাইরাসের মাঝে আমফান। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো কঠিন চ্যালেঞ্জের সঙ্গে লড়াই চালাচ্ছে কলকাতা পুলিসও।  সেই পুলিসকর্মীদের কুর্নিশ জানালেন সৌরভ গাঙ্গুলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: May 22, 2020, 06:22 PM IST
করোনার মাঝে আমফান, কঠিন চ্যালেঞ্জের সঙ্গে লড়াই  কলকাতা পুলিসের; কুর্নিশ সৌরভের

নিজস্ব প্রতিবেদন : আমফানের জেরে লণ্ডভণ্ড গোটা কলকাতা। আমফানের তাণ্ডবের পর শহরের রাস্তায় প্রচুর গাছ পড়েছে। রাস্তার ধারে বিদ্যুতের খুঁটি উপরে গিয়েছে। কিংবা তার উপর বড় গাছ পড়ায় বিদ্যুৎ থেকে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়়েছে। করোনাভাইরাসের মাঝে আমফান। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো কঠিন চ্যালেঞ্জের সঙ্গে লড়াই চালাচ্ছে কলকাতা পুলিসও।  সেই পুলিসকর্মীদের কুর্নিশ জানালেন সৌরভ গাঙ্গুলি।

আমফানের তাণ্ডবের পর ধ্বংসস্তুপে আটকে থাকা মানুষকে উদ্ধার থেকে, রাস্তায় পড়ে থাকা গাছকে সরিয়ে যোগাযোগ ব্যবস্থা সচল করতে সদা সচেষ্ট কলকাতা পুলিসের কর্মীরা। তাঁদের জন্য আজ গর্ব অনুভব করেন প্রাক্তন ভারত অধিনায়ক।

পাশাপাশি কলকাতা পুলিসের করা টুইটকে রিটুইট করে সৌরভ লিখেছেন, অসাধারণ প্রচেষ্টা যেমনটা তাঁরাই বলছেন।

বুধবারের সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবলীলা বাংলাজুড়ে। কার্যত ধ্বংসস্তুপে পরিণত হয়েছে দুই চব্বিশ পরগণা। আমফানের জেরে লণ্ডভণ্ড কলকাতা সহ বাকি জেলাও।  ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবে বাংলায় এখন পর্যন্ত ৮০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। যার মধ্যে কলকাতায় মৃত্যু হয়েছে ১৯ জনের।

 

আরও পড়ুন - আমফানের থাবা সৌরভের বাড়িতে... আমগাছ নিয়ে লড়াই মহারাজের