পাক ক্রিকেটারের ছবি ঝাপসা! সোশ্যাল মিডিয়ায় সৌরভের পোস্ট করা ছবি ঘিরে বিতর্ক

সৌরভ বরাবর ক্রিকেট রাজনীতি থেকে দূরে থেকেছেন।

Updated By: Sep 16, 2020, 12:39 PM IST
পাক ক্রিকেটারের ছবি ঝাপসা! সোশ্যাল মিডিয়ায় সৌরভের পোস্ট করা ছবি ঘিরে বিতর্ক
ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: সংযুক্ত আরব আমিরশাহিতে বাধ্যতামূলক ছয় দিনের কোয়ারেন্টিন পর্ব শেষেই কাজে নেমে পড়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। শারজা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনের পর সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। আর সেই ছবি ঘিরে বিতর্ক তৈরি হয়েছে।

শারজা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনের পর বিসিসিআই কর্তা এবং এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্তাদের সঙ্গে দাঁড়িয়ে মাঠের মধ্যে একটি গ্রুপ ছবি তুলেছিলেন সৌরভ গাঙ্গুলি। ব্যাকগ্রাউন্ডে ছিল একটা বিশাল ছবি।  আর সেই ছবি সৌরভের ছবিতে অস্পষ্ট হয়ে গিয়েছে! জানা গিয়েছে ওটা নাকি পাকিস্তান দলের  পুরনো ছবি। পাকিস্তানের ছবিটি ঝাপসা করা হয়েছে বলে মনে করছেন নেটিজেনরা। ইচ্ছাকৃতভাবেই কি পাকিস্তানের ছবি ঝাপসা করা হয়েছে? সৌরভের কাছে এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। যদিও বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এই নিয়ে কোনও উত্তর দেননি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Famous Sharjah stadium all set to host IPL 2020

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

 

এদিকে শারজা ক্রিকেট গ্রাউন্ড সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটা ছবি পোস্ট করেছে। দু-একটি ব্যাকগ্রাউন্ডে অন্য ছবি দেখা যাচ্ছে। কিন্তু পাকিস্তানের ছবি ছাড়া আর কোনও ছবি সেখানেও ঝাপসা নয়। প্রশ্ন উঠেছে পাকিস্তান বলেই কি বিসিসিআই প্রেসিডেন্টের এমন আচরণ!

 

সৌরভ বরাবর ক্রিকেট রাজনীতি থেকে দূরে থেকেছেন। পুলওয়ামাকাণ্ডের পর দেশজুড়ে যখন বিভিন্ন ক্রিকেট স্টেডিয়াম থেকে পাকিস্তান ক্রিকেটারদের ছবি সরিয়ে ফেলা হচ্ছিল, সেই সময় সিএবি প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি ইডেন গার্ডেন্স থেকে ইমরান খানের ছবি সরাননি।

 

আরও পড়ুন - IPL 2020: মেজাজে মহারাজ! শারজা স্টেডিয়ামের প্রস্তুতি ঘুরে দেখলেন সৌরভ

.