Virat Kohli Press Conference: একদম ফিট আছেন তিনি! নিজেই জানিয়ে দিলেন ক্যাপ্টেন

বিরাট কোহলি নামছেন কেপটাউনে। নিজের মুখেই জানিয়ে দিলেন ভারত অধিনায়ক।

Updated By: Jan 10, 2022, 04:07 PM IST
Virat Kohli Press Conference: একদম ফিট আছেন তিনি! নিজেই জানিয়ে দিলেন ক্যাপ্টেন
ওয়ার্ম-আপে খোশমেজাজে বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল অর্থাৎ মঙ্গলবার থেকে কেপটাউনে শুরু ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট (Ind vs SA, 3rd Test)। পিঠের পুরনো চোটের জন্য শেষ মুহূর্তে জোহানেসবার্গে দ্বিতীয় টেস্ট থেকে সরে দাঁড়ান বিরাট কোহলি (Virat Kohli)। তবে এখন একেবারে ফিট ক্যাপ্টেন। কেপটাউনে মাঠে নামছেন কোহলি। সোমবার প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে নিজেই জানিয়ে দিলেন ভারত অধিনায়ক। পাশাপাশি হ্যামস্ট্রিংয়ের চোটে কাবু মহম্মদ সিরাজের (Mohammed Siraj) ব্যাপারেও আপডেট দিলেন তিনি।

কোহলি বলেন, "আমি একদম ফিট। সিরাজ এই মুহূর্তে চোট থেকে সেরে উঠছে। ও ম্যাচের জন্য় প্রস্তুত নয়। একজন জোরে বোলার ১১০ শতাংশ ফিট না হওয়া পর্যন্ত তাঁকে খেলানোর ঝুঁকি নেওয়া যায় না। সিরাজ খেলার জন্য প্রস্তুত নয়।" বিরাটের থেকে জানতে চাওয়া হয়েছিল যে, সিরাজের পরিবর্তে ভারত ইশান্ত শর্মা নাকি উমেশ যাদবের কথা ভাবছে? কোহলির উত্তর, "আমাদের এই নিয়ে আলোচনায় বসা হয়নি। আমি, কোচ আর ভাইস ক্যাপ্টেন বসে ঠিক করব যে, সিরাজের জায়গায় কে খেলবে। আমাদের জন্য সিদ্ধান্ত নেওয়াটা কঠিন হবে। কারণ সকলেই ভাল খেলেছে। একটা স্বাস্থ্যকর আলোচনা হবে সেটা। আমাদের অনেক বিকল্প রয়েছে।"

আরও পড়ুন: India Predicted XI: কেপটাউনে ভারতের সম্ভাব্য একাদশে থাকতে পারেন যাঁরা

এদিন ভারত অধিনায়ক এও জানান যে, দ্বিতীয় টেস্টে না খেলার জন্য নিজেকে দোষী মনে হচ্ছে তাঁর। বিরাটের সংযোজন, "পিঠের টানের জন্য দ্বিতীয় টেস্ট খেলতে না পারায় সত্যি নিজেকে দোষী মনে হচ্ছে। আমি আইপিএল থেকে ধারাবাহিক খেলেই যাচ্ছি। কাজের ধকল বেশ বেশি। অনেকে ধরেই নিয়েছে যে, আমি সব ম্য়াচ খেলব। খেলতে গিয়েই খিঁচুনি ধরেছিল। ম্যাচের আগে নয়। আমিও মানুষ। অনেক কিছু ঘটে শরীরে। এটা বুঝতে না পারলে হতাশ হতে হবে। তবে আমার এবং আরও অনেকের কাছে এটা অবাক করার মতো বিষয় যে, আমি আর খেলতে পারব না। এটা খেলারই অঙ্গ।" এই টেস্ট জিততে পারলেই বিরাট কোহলির (Virat Kohli) ভারত ইতিহাস লিখবে দক্ষিণ আফ্রিকার মাটিতে। ম্যান্ডেলার দেশে প্রথম ভারতীয় দল হিসাবে টেস্ট সিরিজ জিতবে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্যরা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.