সোমবার চেক প্রজাতন্ত্রর বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইউরো অভিযান শুরু করছে স্পেন

সোমবার চেক প্রজাতন্ত্রর বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইউরো কাপের অভিযান শুরু করছে গত দুবারের চ্যাম্পিয়ন স্পেন। ফিফা র‍্যাঙ্কিংয়ে সপ্তম স্থানে থেকে ইউরোয় নামছে দেল বস্ক ব্রিগেড। অভিজ্ঞ ও তারুণ্যের মিশ্রনে এবারও ভারসাম্যের বিচারে বেশ ভাল দল স্প্যানিশ আর্মাডা। ইনিয়েস্তা,বুস্কেটস,ফ্যাব্রিগাসদের পাশাপাশি দলে রয়েছেন নোলিটো, মোরাতা,আদুরিজের মতো নতুন মুখ।

Updated By: Jun 12, 2016, 08:12 PM IST
সোমবার চেক প্রজাতন্ত্রর বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইউরো অভিযান শুরু করছে স্পেন

ওয়েব ডেস্ক: সোমবার চেক প্রজাতন্ত্রর বিরুদ্ধে ম্যাচ দিয়ে ইউরো কাপের অভিযান শুরু করছে গত দুবারের চ্যাম্পিয়ন স্পেন। ফিফা র‍্যাঙ্কিংয়ে সপ্তম স্থানে থেকে ইউরোয় নামছে দেল বস্ক ব্রিগেড। অভিজ্ঞ ও তারুণ্যের মিশ্রনে এবারও ভারসাম্যের বিচারে বেশ ভাল দল স্প্যানিশ আর্মাডা। ইনিয়েস্তা,বুস্কেটস,ফ্যাব্রিগাসদের পাশাপাশি দলে রয়েছেন নোলিটো, মোরাতা,আদুরিজের মতো নতুন মুখ।

দুহাজার আট থেকে বারো সাল পর্যন্ত বিশ্বফুটবলে রাজত্ব করা লা রোজা বাহিনীর সাম্প্রতিক ফর্ম ভাল না হলেও ইউরো জেতার অন্যতম দাবিদার তারা। তিকিতাকার ঝড় তুলে এবারের ইউরোয় কতটা নজর কাড়তে পারবেন ইনিয়েস্তারা সেদিকেই তাকিয়ে ফুটবল দুনিয়া। অন্যদিকে আগের থেকে শক্তি কমেছে চেকদের। পিটার চেক,রজেস্কিদের দিকেই তাকিয়ে চেক ব্রিগেড। 

.