রবিবার শহর ছাড়ছে ইস্ট—মোহনের স্প্যানিশ ব্রিগেড

মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করেও করোনার কারণে ট্রফি নিয়ে সমর্থকদের সঙ্গে সেলিব্রেট করা হয়নি বাগান ফুটবলারদের। তাই কিছুটা হলেও মন খারাপ ফ্রান গঞ্জালেস- বেইটিয়াদের।

Updated By: May 2, 2020, 09:09 PM IST
রবিবার শহর ছাড়ছে ইস্ট—মোহনের স্প্যানিশ ব্রিগেড

নিজস্ব প্রতিবেদন— করোনা পরিস্থিতির মধ্যে রবিবার ভোররাতে শহর ছাড়ছে কলকাতার দুই প্রধানের স্প্যানিশ ব্রিগেড। কলকাতা থেকে বিশেষ বাসে দিল্লি যাবেন মারিও রিভেরা- কিবু ভিকানারা। তার পর সেখান থেকে বিমান ধরে দেশে ফিরবেন তাঁরা। ম্যারাথন বাস যাত্রার পর দিল্লি পৌঁছবেন কোলাডো- বেইতিয়ারা। সেখান থেকে বিশেষ বিমানে নেদারল্যান্ডসে উড়ে যাবেন তারা। লকডাউনের মধ্যেও শনিবার নিউটাউনে ফুটবলারদের আবাসনে গিয়ে তাদের সঙ্গে দেখা করে আসেন মোহনবাগানের দুই শীর্ষ কর্তা সৃঞ্জয় ঘোষ ও দেবাশীষ দত্ত। 

আরও পড়ুন— করোনায় জেরবার দেশ! জামিন পেয়ে গেল কুখ্যাত ক্রিকেট জুয়াড়ি

মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করেও করোনার কারণে ট্রফি নিয়ে সমর্থকদের সঙ্গে সেলিব্রেট করা হয়নি বাগান ফুটবলারদের। তাই কিছুটা হলেও মন খারাপ ফ্রান গঞ্জালেস- বেইটিয়াদের। কার্যত নিঃশব্দে শহর ছাড়তে হচ্ছে গঞ্জালেসদের। তবে লকডাউনের মধ্যেও শীর্ষ কর্তারা যেভাবে তাঁদের আবাসনে এসে সৌজন্য সাক্ষাত করে গেলেন তাতে অভিভূত বাগান ফুটবলাররা। এই ছবি অবশ্য দেখা যায়নি ইস্টবেঙ্গল ফুটবলারদের ক্ষেত্রে। লাল- হলুদ কর্তাদের কাছে ব্রাত্য থেকে গেছেন কোলাডারা। লকডাউন এর মধ্যেও নতুন মরসুমের জন্য চুটিযে দল করছেন ইস্টবেঙ্গল কর্তারা। তবে মার্কোস- মারিওরা শহর ছাড়ার আগে তাদের সঙ্গে দেখা করার সৌজন্যটুকু দেখাননি কোয়েশ বা ইস্টবেঙ্গলের কোনও শীর্ষ কর্তা। যদিও স্প্যানিশ ফুটবলাররা শহর ছাড়ার আগে তাঁদের সঙ্গে দেখা করে আসেন টিম ম্যানেজার দেবরাজ চৌধুরী।

.