বিশেষ ভাবে সক্ষম ফ্যানের শুভেচ্ছা পেয়ে তার জন্য প্রার্থনা করলেন Babar Azam

গত এপ্রিল মাসে বাবর বিরাট কোহলিকে টপকে বিশ্বের এক নম্বর ওয়ানডে ব্যাটসম্যান হয়েছিলেন।

Updated By: Jul 4, 2021, 11:30 PM IST
বিশেষ ভাবে সক্ষম ফ্যানের শুভেচ্ছা পেয়ে তার জন্য প্রার্থনা করলেন Babar Azam

নিজস্ব প্রতিবেদন: তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ইংল্যান্ডে সফররত পাকিস্তান। আগামী ৮ জুলাই কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে অইন মর্গ্যান (Eoin Morgan) ও বাবর আজম (Babar Azam)। ইংল্যান্ডে পা রেখেই সোশ্যাল মিডিয়ার মন জিতে নিলেন বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান ও পাক ক্যাপ্টেন বাবর আজম। 

ইংল্যান্ড নিবাসী এক পাকিস্তানি খুদে ফ্যান বাবরকে শুভেচ্ছা জানিয়ে কিছু বলেছিল। আর তরা বক্তব্যের ভিডিয়ো টুইটারে পোস্ট হয়েছিল মাজিদ মাজিদ নামের এক ইউজারের অ্যাকাউন্ট থেকে। বিশেষ ভাবে সক্ষম মহম্মদ অখিল বাবরের প্রতি নিজের শ্রদ্ধা জানিয়ে বলে, “আসসালামু আলাইকুম। আমি মহম্মদ অখিল। বাবার আজম তোমাকে ইংল্যান্ডে স্বাগত জানাই। তুমি যখনই করাচি কিংসের হয়ে (পাকিস্তান সুপার লিগে বাবরের ফ্র্যাঞ্চাইজি) খেলো, আমি তোমার সমর্থন করি। আমি করাচি কিংসের বিরাট সমর্থক। আল্লাহ তোমাকে অনেক সাফল্য দিক।” এই ভিডিয়ো বাবরের চোখে পড়ে যায়। বাবর ভিডিও ধরে টুইট করে লেখেন, "তোমার উষ্ণ অভ্যর্থনার ও অসাধারণ শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। লিটিল চ্যাম্প তোমাকে অনেক ভালবাসা। আল্লাহ সবসময় তোমাকে আশীর্বাদা করুক। এই প্রার্থনাই করি।" 

আরও পড়ুন: মা-স্ত্রীর কাছে বকুনি খেয়ে Dinesh Karthik ক্ষমা চাইলেন নিজের মন্তব্যের জন্য

গত এপ্রিল মাসে বাবর বিরাট কোহলিকে টপকে বিশ্বের এক নম্বর ওয়ানডে ব্যাটসম্যান হয়েছিলেন। ৫০ ওভারের ফর্ম্যাটে টানা ১৩৫৮ দিনের বিরাট রাজার রাজত্ব শেষ হয়ে বাবরের হাতে। এই ভিডিয়ো আবারও প্রমাণ করে দেয় যে, বাবরের গোটা বিশ্ব জুড়ে অনুগামীরা ছড়িয়ে আছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.