দুর্নীতির অভিযোগে সাই ডিরেক্টরকে গ্রেফতার করল সিবিআই

অতর্কিত হানায় ডিরেক্টরের বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ হিসাবে বেশ কিছু তথ্য সিবিআই-এর হাতে এসেছে। 

Updated By: Jan 17, 2019, 10:16 PM IST
দুর্নীতির অভিযোগে সাই ডিরেক্টরকে গ্রেফতার করল সিবিআই

নিজস্ব প্রতিনিধি : অনেকদিন ধরেই তাঁদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছিল। শেষমেশ হাতেনাতে প্রমাণ মিলল স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (দিল্লি)-র ডিরেক্টরের বিরুদ্ধে। সাই-এর আরও চারজন কর্তাব্যক্তির বিরুদ্ধেও দুর্নীতির প্রমাণ পেয়েছে সিবিআই। যার জেরে ডিরেক্টরসহ চারজনকে গ্রেফতার করল সিবিআই। বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ নয়াদিল্লির জওহারলাল নেহেরু স্টেডিয়ামের সাই কমপ্লেক্সে হানা দেয় সিবিআই-এর একটি দল। ডিরেক্টর এস কে শর্মা ও ওই চারজনের বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ মেলার সঙ্গে সঙ্গে তাঁদের হেফাজতে নেয় সিবিআই। তাঁদের সঙ্গে আরও দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই দফতরে ডাকা হয়েছে বলে খবর।

আরও পড়ুন-  কাল ফাইনাল! পঞ্চম বোলারের খোঁজে অস্থির ভারতীয় টিম ম্য়ানেজমেন্ট

জওহরলাল নেহেরু স্টেডিয়ামের সাই হেডকোয়াটার্স সিল করেছে সিবিআই। সাই-এর পরিবহণ বিভাগের পক্ষ থেকে ডিরেক্টরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করা হয়েছিল। ডিরেক্টর ও সাই-এর বেশ কয়েকজন কর্মী কোনও কাজ করার জন্য টাকা দাবি করেন। এমনই অভিযোগ ছিল। সাই-এর উপরমহলের তরফে সিবিআই-এর সাহায্য চেয়েছিলেন। অভিযোগের ভিত্তিতে আচমকাই সাই-এর প্রধান কার্যালয়ে হানা দেয় সিবিআই। অতর্কিত হানায় ডিরেক্টরের বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ হিসাবে বেশ কিছু তথ্য সিবিআই-এর হাতে এসেছে। যার জন্য গ্রেফতার করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন-  পাণ্ডিয়াদের 'কাণ্ড' গড়াল সুপ্রিম কোর্টে, হতে পারে 'ফেলুদা' নিয়োগ

সাই-এর ডিরেক্টর জেনারেল নীলম কাপুর বলছিলেন, ''সাই-এর সঙ্গে বহু ক্রীড়াবিদের ভবিষ্যত জুড়ে রয়েছে। আমাদের সংস্থায় দুর্নীতিপরায়ণদের জন্য কোনও জায়গা নেই। ভবিষ্যতেও কোনও কর্তার বিরুদ্ধে অভিযোগ উঠলে আমরা তদন্তের পথে হাঁটব।''

.