সঙ্কটজনক অবস্থায় সাইয়ের ৩ অ্যাথলিট, কেন আত্মহত্যার চেষ্টা? ক্ষতিয়ে দেখতে গঠিত হয়েছে বোর্ড

অবস্থা স্থিতিশীল হলেও এখনও সঙ্কট কাটেনি সাইয়ের ৩ অ্যাথলিটের। ঘটনা খতিয়ে দেখার জন্য একটি বোর্ড গঠন করেছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। এব্যাপারে ক্রীড়ামন্ত্রী সর্বানন্দ সোনোওয়ালের সঙ্গে বৈঠক করেন অলিম্পিকে পদকজয়ী শুটার এবং কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর। তদন্তে কেউ দোষী সাব্যস্ত হলে তাকে কড়া শাস্তির মুখে পড়তে হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

Updated By: May 9, 2015, 04:03 PM IST
সঙ্কটজনক অবস্থায় সাইয়ের ৩ অ্যাথলিট, কেন আত্মহত্যার চেষ্টা? ক্ষতিয়ে দেখতে গঠিত হয়েছে বোর্ড

ওয়েব ডেস্ক: অবস্থা স্থিতিশীল হলেও এখনও সঙ্কট কাটেনি সাইয়ের ৩ অ্যাথলিটের। ঘটনা খতিয়ে দেখার জন্য একটি বোর্ড গঠন করেছে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক। এব্যাপারে ক্রীড়ামন্ত্রী সর্বানন্দ সোনোওয়ালের সঙ্গে বৈঠক করেন অলিম্পিকে পদকজয়ী শুটার এবং কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর। তদন্তে কেউ দোষী সাব্যস্ত হলে তাকে কড়া শাস্তির মুখে পড়তে হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

বিষাক্ত ফল খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন সাইয়ের ৪ ক্রীড়াবিদ। অসুস্থ ৪ অ্যাথলিটকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাদের আলাপুজা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে হাসপাতালে মৃত্যু হয় অপর্ণা রামাভাদ্রানের। তরুণীরা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার বলে অভিযোগ এনেছে মৃত অ্যাথলিটের পরিবার।

ক্রীড়াবিদদের অবস্থা জানতে শুক্রবার হাসপাতালে যান কেরালার স্বরাষ্ট্রমন্ত্রী।

 

.