COVID-19: পেট চালাতে দেশের আন্তর্জাতিক মহিলা ফুটবলারের মাথায় ইটের বোঝা!

পেট চালাতে ঝাড়খণ্ডের এক ইট ভাটায় শ্রমিকের কাজ নিয়েছেন জাতীয় দলের স্ট্রাইকার। 

Updated By: May 23, 2021, 05:57 PM IST
COVID-19: পেট চালাতে দেশের আন্তর্জাতিক মহিলা ফুটবলারের মাথায় ইটের বোঝা!

নিজস্ব প্রতিনিধি: করোনা বিধ্বস্ত ভারতে আজ বহু মানুষের রুটিরুজিই অনিশ্চিত। অতিমারির দেশে বেঁচে থাকতে বিকল্প জীবিকা বেছে নিতে হচ্ছে। আর সেই রাস্তাতেই হাঁটতে হয়েছে দেশের প্রাক্তন আন্তর্জাতিক মহিলা ফুটবলার সঙ্গীতা সোরেনকে। পেট চালাতে ঝাড়খণ্ডের এক ইট ভাটায় শ্রমিকের কাজ নিয়েছে জাতীয় দলের স্ট্রাইকার। দেশের জার্সিতে অনূর্ধ্ব-১৮ ও অনূর্ধ্ব-১৯ বিভাগে একাধিক আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ নেওয়া সঙ্গীতার পা থেকে বল কেড়ে নিয়েছে করোনা, তাঁর মাথায় উঠেছে ইটের বোঝা!

ঝাড়খণ্ডের ভুলির অন্তর্গত বাঁশমুণ্ডি গ্রামের আদিবাসী মেয়ের কষ্টের কথা একাধিক মিডিয়া তুলে ধরেছে। ঝাড়খণ্ডের বিজেপি-র মুখপাত্র কুণাল সরাঙ্গি টুইট করে জানিয়েছেন যে, কী দুর্দশার মধ্যে দিয়েই যেতে হচ্ছে ভারতীয় দলের স্ট্রাইকারকে। তিনি টুইটে ট্যাগ করেছিলেন দেশের ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুকেও। আর সঙ্গে সঙ্গে রিজিজু জানিয়ে দেন যে, এবার আর সঙ্গীতাকে চিন্তা করতে হবে না। তাঁর পাশে আছে ক্রীড়ামন্ত্রক।

আরও পড়ুন; অ্যাটলেটিকোকে চ্যাম্পিয়ন করে অঝোরে কাঁদলেন Luis Suarez, বললেন মেসির Barcelona তাঁকে চূড়ান্ত অপমান করেছে প্রতিদিন

রিজিজু টুইট করে লেখেন, "ফুটবলার সঙ্গীতা সোরেনের ব্যাপারে আমাকে জানানো হয়েছে। ও দেশের হয়ে আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিয়েছে। এই অতিমারিতে ও অর্থনৈতিক সঙ্কটের মধ্যে পড়েছে। আমার অফিস ওর সঙ্গে যোগাযোগ করেছে। দ্রুত ওকে আর্থিক ভাবে সাহায্য করা হবে। ক্রীড়াবিদদের জন্য একটি মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করা আমাদের অগ্রাধিকার।"

.