দেখুন ভিডিয়ো: মাঠের মধ্যেই বিবাদে জড়ালেন Sri Lanka র কোচ Mickey ও ক্যাপ্টেন Dasun

শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারের মন্তব্য ঘিরেই বিতর্ক!

Updated By: Jul 21, 2021, 07:12 PM IST
দেখুন ভিডিয়ো: মাঠের মধ্যেই বিবাদে জড়ালেন Sri Lanka র কোচ Mickey ও ক্যাপ্টেন Dasun

নিজস্ব প্রতিবেদন: ভারতের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজ খোয়ানোর রাতেই এক বিতর্কিত ছবি ফুটে উঠেছে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে। মাঠের মধ্যেই বাদানুবাদে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে শ্রীলঙ্কার কোচ মিকি আর্থার (Mickey Arthur) ও অধিনায়ক দাসুন শানাকাকে (Dasun Shanaka)। 

এই ঘটনা চোখে পড়ার পরেই শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার রাসেল আর্নোল্ড (Russel Arnold) বিতর্কে আরেকটু ঘি ঢাললেন। রাসেল লেখেন, "কোচ এবং ক্যাপ্টেনের এরকম কথোপকথন কখনই মাঠের মধ্যে কাঙ্খিত নয়! এগুলো ড্রেসিংরুমেই সীমাবদ্ধ থাকা উচিত।"

আরও পড়ুন: ড্রেসিংরুম থেকে ডাগআউটে ছুটে এলেন Dravid, নেটাগরিকরা মজলেন হেডস্যারের দায়িত্ববোধে

রাসেলকে ট্যাগ করে দ্বীপরাষ্ট্রের কোচ মিকি লেখেন, "রাস আমরা জিতিও এক সঙ্গে এবং হারিও এক সঙ্গে। প্রতিবার আমরা শিখি! দাসুন আর আমি দল হিসেবেই নিজেদের উন্নতি করছি। লাইন পার করতে না পারার জন্য আমরা দু'জনেই অত্যন্ত হতাশ হয়ে পড়ি। দেখতে গেলে এটা অত্যন্ত ভাল বিতর্ক ছিল। এই ব্যাপারে অপর্কীতির করার কোনও দরকার নেই।" ইংল্যান্ড থেকে কার্যত হোয়াইটওয়াশ হয়েই শ্রীলঙ্কা নিজেদের দেশে ফিরেছে। দেশে ফিরেই ফের তারা ভারতের কাছে ওয়ানডে সিরিজ হারল। ফলে দ্বীপরাষ্ট্রের পারফরম্যান্স নিয়ে আলোচনা হচ্ছে সর্বত্র। ফলে মিকি-দাসুনের কথোপকথন ঘিরেই বিতর্ক তৈরি হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)