Pink Ball Test, IND vs SL: বুমরা-শামিদের দাপটে প্যাভিলিয়ে ৬ ব্যাটার, শ্রীলঙ্কার স্কোর ৮৬

প্রথম দিনে দাপট দেখালেন বোলাররাই।

Updated By: Mar 13, 2022, 12:09 AM IST
Pink Ball Test, IND vs SL:  বুমরা-শামিদের দাপটে প্যাভিলিয়ে ৬ ব্যাটার, শ্রীলঙ্কার স্কোর ৮৬

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার পর এবার ভারত। বেঙ্গালুরুতে দিন-রাতের টেস্টের প্রথম দিন দাপট দেখালেন বোলাররাই। যশপ্রীত বুমরাহ ও মহম্মদ শামির বোলিং-র সামনে বেসামাল অবস্থা সফরকারী দলের। মাত্র ৮৬ রানেই খোয়া গেল ৬ উইকেট। ৩ টি করে উইকেট ভাগ করে নিলেন ভারতের দুই পেসার।

 

এর আগে, টস জিতে এদিন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা (Rohit Sharma)। তিনি ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান দিমুথ করুণারত্নের (Dimuth Karunaratne) শ্রীলঙ্কাকে। প্রথম ইনিংসে টিম ইন্ডিয়া ব্যাট করে ২৫২ রান তুলতে সমর্থ হয়। সৌজন্যে শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) ৯৮ বলে ৯২ রানের ঝকঝকে ইনিংস। 

আরও পড়ুন: ISL 2022 Semi-finals 1st Leg: Hyderabad FC তিন গোল দিল ATK Mohun Bagan-কে

এদিন ব্যাট করতে নেমে ভারত ২৯ রানেই হারিয়ে ফেলে দুই ওপেনারকে। ময়াঙ্ক আগরওয়াল (৪) ও রোহিত শর্মা (১৫) দ্রুত প্যাভিলিয়নে ফিরে যান। এরপর হনুমা বিহারী (৩১), বিরাট কোহলি (২৩) ও ঋষভ পন্থ (৩৯) ডিজাস্টার ম্যানেজমেন্টের কাজে নেমে সেভাবে ছাপ রাখতে পারেননি ব্যাট হাতে। এরপর ছয়ে নামা আইয়ার ম্যাচের হাল ধরেন। জাদেজা (৪), অশ্বিন (১৩) এবং অক্ষর প্যাটেলরা (৯) সেভাবে আইয়ারকে সঙ্গ দিতে পারেননি। তবে আইয়ার ব্যাট হাতে ক্রিজে টিকতে না পারলে ভারতে এই রান তুলতে পারত না, তা বলাই যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.