সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন দু'দেশের মধ্যে অন্যতম সেরা তারকা!

আগামী ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। তার আগে খুবই খারাপ খবর নিউজিল্যান্ডের জন্য। আর ভালো খবর ভারতের জন্য (অবশ্য কোনও খেলোয়াড় চোট পেলে তা অন্যের ভালো হতে পারে না)। কারণ, গোটা টেস্ট সিরিজেই খেলতে পারবেন না নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি! হ্যাঁ, চোটের জন্যই আসন্ন সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। তাঁর জায়গায় দলে সুযোগ পেয়েছেন ম্যাট হেনরি।

Updated By: Sep 17, 2016, 03:23 PM IST
সিরিজ শুরুর আগেই ছিটকে গেলেন দু'দেশের মধ্যে অন্যতম সেরা তারকা!

ওয়েব ডেস্ক: আগামী ২২ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। তার আগে খুবই খারাপ খবর নিউজিল্যান্ডের জন্য। আর ভালো খবর ভারতের জন্য (অবশ্য কোনও খেলোয়াড় চোট পেলে তা অন্যের ভালো হতে পারে না)। কারণ, গোটা টেস্ট সিরিজেই খেলতে পারবেন না নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি! হ্যাঁ, চোটের জন্যই আসন্ন সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। তাঁর জায়গায় দলে সুযোগ পেয়েছেন ম্যাট হেনরি।

আরও পড়ুন গব্বর শুধু গোঁফে তা দিয়ে কাটিয়ে দিলেন আর গম্ভীর ভালো খেলেও বাইরে থেকে গেলেন

আপাতত সাউদি দেশে ফিরে যাচ্ছেন। সামনের মাসে যখন একদিনের ক্রিকেট সিরিজ শুরু হবে তখন, তিনি আবার দলের সঙ্গে যোগ দেবেন।নিউজিল্যান্ডের কোচ মাইক হেসেন বলেছেন, 'এই সফরের জন্য টিম সাউদি খুবই পরিশ্রম করছিল। হঠাত্‍ চোট পেয়ে যাওয়ার, ও পুরোপুরু হতাশ হয়ে পড়েছে। ওর গোঁড়ালিতে যা চোট, তাতে অন্তত সাত থেকে দশ দিন বল থেকে দূরে থাকতে হবে। তারপর প্রস্তুতি নিতে হবে একদিনের ম্যাচের সিরিজের আগে সুস্থ হওয়ার জন্য।'

আরও পড়ুন মোদী থেকে অশ্বিন, জন্মদিনের শুভেচ্ছায় ছক্কা সেহবাগের