IPL 2021: Rishabh Pant শেয়ার করলেন ভিডিও, Stuart Broad জানালেন সেরা ডান্সার কে!

পন্থ একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে রবিচন্দ্রন অশ্বিন, ক্রিস ওকস, স্টিভ স্মিথ, অজিঙ্কা রাহানে ও শিখর ধাওয়ানের সঙ্গে তিনিও চুটিয়ে নাচছেন।

Updated By: Apr 14, 2021, 06:57 PM IST
IPL 2021: Rishabh Pant শেয়ার করলেন ভিডিও, Stuart Broad জানালেন সেরা ডান্সার কে!

নিজস্ব প্রতিবেদন: শ্রেয়স আয়ারের (Shreyas Iyer) অনুপস্থিতিতে এবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্যাপ্টেনসি ঋষভ পন্থের (Rishabh Pant) কাঁধে। পন্থ শুধু মারকাটারি ব্যাটিংয়েই পন্থ ফ্যানেদের বিনোদন দেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টেও থাকে হিউমারের রসদ। পন্থ অধিনায়ক হিসাবে প্রথম ম্য়াচেই সাফল্য পেয়েছেন। তাঁর স্বঘোষিত গুরু এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে জিতেছেন তিনি। আগামিকাল দিল্লি দ্বিতীয় ম্যাচে খেলবে রাজস্থানের (RR) বিরুদ্ধে। তার আগে পন্থের টিম একদম টগবগ করে ফুটছে। 

 

 

 

আরও পড়ুন: IPL 2021: কোয়ারিন্টেই COVID-19 পজিটিভ Anrich Nortje! চাপে Delhi Capitals

পন্থ একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে রবিচন্দ্রন অশ্বিন, ক্রিস ওকস, স্টিভ স্মিথ, অজিঙ্কা রাহানে ও শিখর ধাওয়ানের সঙ্গে তিনিও চুটিয়ে নাচছেন। পন্থ এই ভিডিও-র সঙ্গেই লিখেছেন, "ক্রিকেটার হিসাবে আইপিএল কিন্তু মোটেই সহজ নয়, তাই আমরা ডান্স ইন্ডিয়া ডান্সের অডিশনের জন্যও প্রস্তুতি চালিয়ে যাই। আপনাদের কি মনে হয় দিল্লি দলের সেরা ডান্সার কে?" এই ট্যুইট পোস্ট করেই ব্রিটিশ পেসার স্টুয়ার্ট ব্রড (Stuart Broad) জানিয়ে দেন যে, তাঁর সতীর্থ ক্রিস ওকস (Chris Woakes) ইংল্য়ান্ড দলের সেরা ডান্সার। ব্রড ট্যুইট করে লেখেন, "ইংল্যান্ড টিমের সেরা ডান্সার কে? উত্তরটা ক্রিস ওকস।"