Sunil Gavaskar: টি-টোয়েন্টি ফরম্যাটে রোহিতের ডেপুটি হিসেবে কাকে দেখতে চাইছেন সুনীল গাভাসকর?

রোহিতের সহ অধিনায়ক বেছে দিলেন সুনীল গাভাসকর। 

Updated By: Sep 16, 2021, 11:13 PM IST
Sunil Gavaskar: টি-টোয়েন্টি ফরম্যাটে রোহিতের ডেপুটি হিসেবে কাকে দেখতে চাইছেন সুনীল গাভাসকর?

নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) পর বিরাট কোহলি (Virat Kohli) দায়িত্ব ছেড়ে দেওয়ার পর রোহিত শর্মা (Rohit Sharma) যে নেতা হবেন সেটা সবাই জানে। তবে ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে ভারতীয় দলের সহ-অধিনায়ক হিসেবে কে এল রাহুলকে (KL Rahul) দেখতে চাইছেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। সেটা অকপটে জানিয়েও দিলেন সানি। বিসিসিআই (BCCI) কর্তাদের পরামর্শ দিয়ে প্রবাদপ্রতিম গাভাসকরের মত, রাহুলের দলকে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা রয়েছে। তাই ওকে আগামী দিনের অধিনায়ক হিসেবে তৈরি করা উচিত। 

কোহলির খবরটা ভাইরাল হতেই সানি বলেন, "বিসিসিআই সামনের দিকে তাকানোর সিদ্ধান্ত নিয়েছে। এটা খুবই ভাল। সামনের দিকে তাকানো সব সময় গুরুত্বপূর্ণ। যদি সত্যিই বোর্ড নতুন অধিনায়ক তুলে আনার দিকে মন দেয়, তাহলে রাহুলের ব্যাপারে ভাবনাচিন্তা করা যেতেই পারে।" 

আরও পড়ুন: Virat Kohli: অধিনায়ক হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় কোহলির প্রাপ্য, মনে করেন দিলীপ বেঙ্গসরকার

তিনি আরও যোগ করেছেন, "বহুদিন ধরেই জাতীয় দলের জার্সি গায়ে ও পারফর্ম করছে। ইংল্যান্ডেও সম্প্রতি দারুণ ব্যাটিং করেছে। আইপিএল এবং একদিনের ক্রিকেটে দুরন্ত খেলেছে। ওকে সহ অধিনায়ক করা যেতেই পারে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)