WTC 2023 Final | Sunil Gavaskar: দ্রাবিড়কে আয়নার সামনে দাঁড়াতে বললেন গাভাসকর!

Sunil Gavaskar not happy with Rahul Dravid: ডব্লিউটিসি ফাইনাল হারের পর রাহুল দ্রাবিড়কে আসামীর কাঠগড়ায় তুললেন সুনীল গাভাসকর! সানির দাবি এবার 'দ্য ওয়াল' এর সময় এসেছে আয়নার সামনে দাঁড়ানোর। 

Updated By: Jun 12, 2023, 05:43 PM IST
WTC 2023 Final | Sunil Gavaskar: দ্রাবিড়কে আয়নার সামনে দাঁড়াতে বললেন গাভাসকর!
গাভাসকরের রোষের মুখে পড়লেন দ্রাবিড়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুতেই আর হচ্ছে না। বারবার আইসিসি-র ট্রফির কাছে এসেও ফিরে আসতে হচ্ছে। বিগত ১০ বছর ভারতের ঘরে কোনও আইসিসি ট্রফি নেই। স্বভাবতই হতাশ সকলে। ২০১৯-২১ ডব্লিউটিসি সাইকেলে ভারত ফাইনাল খেলেছিল নিউজিল্যান্ডের বিরুদ্ধে। ক্যাপ্টেন ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। কোচ ছিলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। সময় বদলেছে, বছর ঘুরেছে। ২০২১-২৩ ডব্লিউটিসি সাইকেলে ভারত ফাইনাল খেলল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। অধিনায়কত্বের ব্যাটন বিরাটের থেকে গিয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) হাতে। শাস্ত্রীর জুতোয় পা গলিয়েছেন কিংবদন্তি রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। কোচ-অধিনায়ক বদলেও ভারতের নিটফল দাঁড়াল সেই একই। হেরে গেল ভারত। সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বিসিসিআই সভাপতি থাকাকালীন রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) কোচ করে আনা হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত দ্রাবিড়ের কোচিংয়ে বিরাট কোনও সাফল্যের মুখ দেখেনি ভারত। এবার দ্রাবিড়ের কোচিং নিয়ে প্রশ্ন তুলে দিলেন কিংবদন্তি সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।

আরও পড়ুন: WTC 2023 Final | Sourav Ganguly: 'বিগত ১০০ বছরে হয়নি'! তুমুল সমালোচনায় 'দাদা', একেবারে উড়িয়েই খেললেন

সানি এক সাক্ষাৎকারে বলছেন, 'কোচিংয়ের যে জায়গায় তুমি যেতে চাইছ, সেখানে কি যেতে পারছ না? যে জায়গাগুলোয় অভাব রয়েছে, সেখানে কি বিশ্লেষণের কি প্রয়োজন নেই? এই ভরাডুবির পর সততার সঙ্গে মূল্যায়ন অত্যন্ত প্রয়োজনীয়। একটি দল জিতবে, একটি দল হারবে। কীভাবে তুমি হারলে, সেটাই দেখার। এটাই বেদনাদায়ক। আমরা ছিটকেও গিয়েছি। আমরা হতাশ হয়েছি। এটা বলা যায় না যে, যারা এখন খেলছে, তারা সমালোচনার ঊর্ধ্বে! যা ঘটেছে, তা নিয়ে মূল্যায়ন করতে হবে। নিজেদের প্রশ্ন করতে হবে, আমাদের পন্থা কি ঠিক ছিল? সমস্যা এভাবে কার্পেটের নীচে লুকিয়ে রাখা যাবে না।' গাভাসকর কাউকে রেয়াত করেননি ডব্লিউটিসি ফাইনাল হারের পর। নাম করে করে বিরাট থেকে রোহিত হয়ে রাহানে ও জাদেজাকে বিধেঁছেন তিনি। এবার তাঁর নিশানায় বিরাট-রোহিতদের হেডস্যারই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.