দেখুন ভিডিয়ো: দইয়ের ভাঁড় হাতে Sourav র বিরুদ্ধে 'মিষ্টি' অভিযোগ আনলেন Gavaskar!

দই দেখেই নস্ট্যালজিক হয়ে পড়েন গাভাস্কর।

Updated By: Aug 7, 2021, 01:30 PM IST
দেখুন ভিডিয়ো: দইয়ের ভাঁড় হাতে Sourav র বিরুদ্ধে 'মিষ্টি' অভিযোগ আনলেন Gavaskar!

নিজস্ব প্রতিবেদন: যে একবার মুখে মিষ্টি দইয়ের স্বাদ পেয়েছে, সেই জানে এর কী অপার মহিমা! নিমেষে জিভের স্বাদকোরকে স্বর্গীয় অনুভূতি পৌঁছে দিতে পারে দই। বাংলার বিরাট মিষ্টির সম্ভারের মধ্যে দই নিঃসন্দেহে অন্যতম বিশেষ নিবেদন। আর এবার এই দই না পাওয়ার জন্যই বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI) সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিরুদ্ধে 'মিষ্টি' অভিযোগ করলেন সুনীল গাভাস্কর (Sunil Gavaskar)।

ক্রিকেট কিংবদন্তি গাভাস্কর চলতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে বিশেষজ্ঞের ভূমিকাতেই রয়েছেন। সম্প্রচারকারী চ্যানেলের ক্রিকেট শো-তে লিটল মাস্টার ও প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র (Virender Sehwag) শেহওয়াগ কথা বলছিলেন ক্রিকেট নিয়ে। তাঁদেরকে দেওয়া হয়েছিল এক ভাঁড় করে মিষ্টি দই। দই দেখেই নস্ট্যালজিক হয়ে পড়েন গাভাস্কর। আর জানান তাঁর সঙ্গে দইয়ের কত পুরনো আত্মীয়তা।

আরও পড়ুন: Rahul র ব্যাটে প্রথম ইনিংসে ২৭৮ ভারতের, Kumble কে টপকে Anderson র টেস্ট নজির

গাভাস্কর বলেন, "কলকাতায় গেলে মিষ্টি দই তো খাবই আমি। আমি যখন ভারতীয় দলের অধিনায়ক ছিলাম তখন আজকের বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাবা চণ্ডীদাস গঙ্গোপাধ্যায় সিএবি-র সচিব ছিলেন, উনি আমাকে এয়ারপোর্টে রিসিভ করতে আসতেন। আর হোটেলে গিয়ে দেখতাম যে উনি ফ্রিজের মধ্যে আমার জন্য বড় মিষ্টির হাঁড়ি রেখে দিতেন। আমরা কলকাতায় গেলে আট দিন থাকতাম। টেস্টের জন্য পাঁচ দিন আর তার আগের তিনদিন। কখনও আবার রসগোল্লাও রেখে দিতেন তিনি। খুব মজা হতো আমাদের। তবে আমার একটাই অভিযোগ, সেসময় সৌরভের বাবা সিএবি-র সচিব হয়ে এত বড় মিষ্টির হাঁড়ি আনতেন, সেখানে সৌরভ বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হয়েও কিছু আনে না!" 

গাভাস্করের কথা শুনে শেহওয়াগ হেসে লুটিয়ে পড়েন! শেহওয়াগ বলেন যে, 'দাদা' নিশ্চই এটা শুনছে! তাঁর সঙ্গে তিনি এও যোগ করেন যে, পরেরবার গাভাস্করের সঙ্গে দেখা হলে সৌরভ যেন বড় মিষ্টির ভাঁড় তুলে দেন গাভাস্করের হাতে। এর সঙ্গেই রসগোল্লার সংযোজনও করে দেন গাভাস্কর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)