বোর্ডে সৌরভ গাঙ্গুলি আর জয় শাহের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা কাটল না! পরবর্তী শুনানি ২ সপ্তাহ পর

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডে সৌরভ গাঙ্গুলি আর জয় শাহের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা কাটল না। বোর্ডের দুই শীর্ষ কর্তার মেয়াদ বৃদ্ধি নিয়ে মামলার রায় ২ সপ্তাহ পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট।

Updated By: Jul 22, 2020, 08:55 PM IST
বোর্ডে সৌরভ গাঙ্গুলি আর জয় শাহের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা কাটল না! পরবর্তী শুনানি ২ সপ্তাহ পর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডে সৌরভ গাঙ্গুলি আর জয় শাহের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা কাটল না। বোর্ডের দুই শীর্ষ কর্তার মেয়াদ বৃদ্ধি নিয়ে মামলার রায় ২ সপ্তাহ পিছিয়ে দিল সুপ্রিম কোর্ট।

লোধা কমিটি সংস্কার অনুযায়ী, রাজ্য ক্রিকেট সংস্থা বা বোর্ডে বা দুটো মিলিয়ে টানা ৬ বছর পদাধিকারী থাকলে তাঁকে বাধ্যতামূলকভাবে তিন বছরের জন্য কুলিং অফে যেতে হবে। বর্তমান বোর্ড সভাপতি আর সচিব দু'জনের ক্ষেত্রেই রাজ্য ক্রিকেট সংস্থা আর বিসিসিআই মিলিয়ে পদাধিকারী পদে ৬ বছর হয়ে যাচ্ছে। বোর্ড সচিব হিসেবে জয় শাহের মেয়াদ শেষ হয়েছে ৭ মে। অন্যদিকে সৌরভের মেয়াদ শেষ হচ্ছে আগামী সপ্তাহে।

২১ এপ্রিল বোর্ডের তরফ থেকে সুপ্রিম কোর্টে আবেদন করা হয় যে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের কথা মাথায় রেখে সৌরভদের যেন  কুলিং অফে পাঠানো না হয়। বোর্ড সভাপতি আর সচিবের মেয়াদ যেন ২০২৫ সাল পর্যন্ত বাড়ানো হয়। দীর্ঘ অপেক্ষার পর বুধবার সুপ্রিম কোর্টে ওঠে মামলাটি। বোর্ডের আবেদন গ্রহণ করলেও দু সপ্তাহ পর মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে। ফলে ভারতীয় বোর্ডে আপাতত ঝুলে রইল সৌরভ আর জয় শাহের ভবিষ্যৎ।

আরও পড়ুন -আইসোলেশনেও বর্ণবিদ্বেষের শিকার! গুরুতর অভিযোগ তুললেন জোফ্রা আর্চার  

.