করোনা মোকাবিলায় সচিনের থেকে বেশি অর্থ দান! রায়নার প্রশংসায় প্রধানমন্ত্রী

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৫০ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছেন সচিন তেন্ডুলকর। আর এবার সচিনের থেকেও বেশি আর্থক অনুদান দিয়ে আলোচনায় সুরেশ রায়না। 

Updated By: Mar 29, 2020, 02:06 PM IST
করোনা মোকাবিলায় সচিনের থেকে বেশি অর্থ দান! রায়নার প্রশংসায় প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি— করোনার বিরুদ্ধে একজোট হয়ে লড়াছে গোটা দেশ। প্রধানমন্ত্রীর লকডাউনের ডাকে সায় দিয়েছেন দেশবাসী। করোনার বিরুদ্ধে লড়াইয়ে ঘরে থাকা ছাড়া আর কোনও রাস্তা নেই। এটাই বারবার সাধারণ মানুষকে বোঝানোর চেষ্টা করছে প্রশাসন। এমন দুর্দিনে অনেক ক্রিকেটার থেকে শুরু করে অভিনেতা—অভিনেত্রীরাও এগিয়ে এসেছেন সাহায্যে। যে যেমনভাবে পারছেন মানুষের পাশে দাঁড়াচ্ছেন। 

করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৫০ লাখ টাকা আর্থিক অনুদান দিয়েছেন সচিন তেন্ডুলকর। আর এবার সচিনের থেকেও বেশি আর্থক অনুদান দিয়ে আলোচনায় সুরেশ রায়না। ৩১ লাখ টাকা তিনি দিয়েছেন প্রধানমন্ত্রীর তহবিলে। বাকি ২১ লাখ টাকা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর বিপর্যয় মোকাবিলা তহবিলে দান করেছে রায়না। সুরেশ রায়না টুইটারে লিখেছেন, কোভিড-১৯-কে হারানোর জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আপনারাও নিজেদের দায়িত্ব পালন করুন। যে যেমনভাবে পারবেন এগিয়ে আসুন সবাই।

আরও পড়ুন— ছিলেন রেফারি, করোনার বিরুদ্ধে লড়াইয়ের দিনে তিনিই এখন নার্স

রায়নার এমন উদ্যোগের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেছেন, এটি একটি অসাধারণ ফিফটি। সচিনের মতোই ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন গৌতম গম্ভীর। ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন ব্যাডমিন্টনের বিশ্বচ্যাম্পিয়ন পি ভি সিন্ধু।