'IPL ট্রফিই জেতেননি, বিশ্বকাপ অনেক দূর', Virat-কে খোঁচা রায়নার

অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জিতলেও সিনিয়র দলের অধিনায়ক হিসেবে দেশকে একটাও আইসিসি ট্রফি এনে দিতে পারেননি বিরাট কোহলি।

Updated By: Jul 12, 2021, 09:39 PM IST
'IPL ট্রফিই জেতেননি, বিশ্বকাপ অনেক দূর', Virat-কে খোঁচা রায়নার

নিজস্ব প্রতিবেদন: অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জিতলেও সিনিয়র দলের অধিনায়ক হিসেবে দেশকে একটাও আইসিসি ট্রফি এনে দিতে পারেননি বিরাট কোহলি, সম্প্রতি তা নিয়েই ঝড় ওঠে সোশাল মিডিয়ায়। আর সে প্রসঙ্গেই কড়া জবাব দিয়েছেন প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। 

ভারতের অন্যতম বাঁ হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না বলেন,  "আমি মনে করি তিনি এক নম্বর অধিনায়ক হয়েছেন। তার রেকর্ড প্রমাণ করে যে সে অনেক কিছু অর্জন করেছেন। আমি মনে করি তিনি বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। আইসিসি ট্রফির কথা বলছেন তবে তিনি এখনও আইপিএল জিততে পারেননি। আমার মনে হয় তাকে কিছুটা সময় দেওয়া দরকার।"

আরও পড়ুন, কন্যা Vamika-কে নিয়ে হইহুল্লোড়ে বিরুষ্কা! ৬ মাসের জন্মদিনে আবেগঘন পোস্ট

উল্লেখ্য, বিরাট যেবার দেশকে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জেতান সেবার কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডকে হারাতে পেরেছিলেন। অথচ সেই কেনের দলের কাছে হেরেই ২০১৯ সালের বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল ভারত। 

রায়নার কথায়, "এরপর একের পর এক তিনটি ওর্য়াল্ড কাপ রয়েছে। দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ওয়ান-ডে বিশ্বকাপ। ফাইনালে ওঠাটাও মোটেই সহজ না। কখনও কখনও কিছু জিনিস মিস হয়ে যায়"। 

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর থেকেই তাই ভারত অধিনায়কের সমালোচনায় মুখর অনেকে। যদিও আগামী ১২ থেকে ১৬ মাসের মধ্যে ভারত আইসিসি ট্রফি জিততে পারে, এমন আশাও দিয়েছেন রায়না।