Rishabh Pant | PBKS v DC | IPL 2024: 'সিনেমা অনেক দেখেছি, তবে...!' বিশ্বের এক নম্বর লিখে দিলেন ঋষভকে নিয়ে

Suryakumar Yadav posted a heartfelt message on return of Rishabh Pant: ঋষভ পন্থের কামব্য়াকের গল্প সিনেমাকেও হার মানাবে। এক পোস্টে হৃদয় জিতে নিলেন সূর্যকুমার যাদব।

Updated By: Mar 23, 2024, 09:55 PM IST
Rishabh Pant | PBKS v DC | IPL 2024: 'সিনেমা অনেক দেখেছি, তবে...!' বিশ্বের এক নম্বর লিখে দিলেন ঋষভকে নিয়ে
টসের সময় ঋষভ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সপ্তদশ আইপিএলের (IPL 2024) দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্য়াপিটালস ও পঞ্জাব কিংস ( PBKS v DC,  IPL 2024)। পঞ্জাবের মুল্লানপুরে নবনির্মিত মহারাজা যাদাবিন্দ্রা সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে হয়ে গেল খেলা। আর এই ম্য়াচে সকলের নজর ছিল একজনের উপরেই। তিনি ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্য়াটার ঋষভ পন্থ (Rishabh Pant)। দীর্ঘ ১৫ মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেন ঋষভ। ১৩ বলে মাত্র ১৮ রানের ইনিংস খেলে আউট হয়ে যান ঠিকই, তবে হৃদয় জয় করে নিয়েছেন ভারতীয় ক্রীড়া অনুরাগীদের। আর তালিকায় রয়েছেন তাঁর জাতীয় দলের সতীর্থ ও বিশ্বের এক নম্বর টি-২০ ব্য়াটার সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। 

আরও পড়ুন: দর্শকের করতালিতেই মাঠে, ১৫ মাস পর ফিরলেন ঋষভ, মোহালিতে গড়লেন মাইলস্টোন!

সূর্য তাঁর এক্স হ্য়ান্ডেলে লেখেন, ' যে মুহূর্তের জন্য় আমরা সকলেই অপেক্ষা করছিলাম। অনেক অনুপ্রেরণাদায়ক সিনেমা দেখেছি, তবে এরকম বাস্তব জীবনের গল্পের কোনও তুলনাই হয় না। '  গ্য়ালারির করতালিতেই ব্য়াট করতে নেমেছিলেন ঋশভ। চারে নেমে ঋষভ ১৩ বলে ১৮ রানের ইনিংস খেলে আউট হয়ে যান হর্ষল প্য়াটেলের বলে। ভারতীয় পেসারের স্লোয়ারে ঋষভ ব্য়াকওয়ার্ড পয়েন্টে ক্য়াচ তুলে দেন জনি বেয়ারস্টোর বলে। তবে ঋষভ তাঁর ইনিংসে হাঁকিয়েছেন জোড়া চার। আর এক চারেই ঋষভ আইপিএলে ৪০০ চার হাঁকিয়ে ফেললেন। যা মাইলস্টোন। দিল্লির হয়ে বড় রান এদিন কেউই করতে পারেননি। ওই কুড়ি-তিরিশ রানের ছোট ছোট ইনিংসের মিলিত প্রয়াসেই, টস হেরে প্রথমে ব্য়াট করে ঋষভের দিল্লি তুলেছিল ১৭৪/৯। জবাবে চার উইকেটে ম্য়াচ জিতে নেয় পঞ্জাব। প্রীতির দলের হয়ে ব্য়াট হাতে নজর কাড়লেন স্য়াম কারেন (৪৭ বলে ৬৩) ও লিয়াম লিভিংস্টোন (২১ বলে ৩৮)।

আইপিএল শুরুর ঠিক ১০ দিন আগেই বিসিসিআই জানিয়েছিল যে, ঋষভ খেলার জন্য পুরোপুরি ফিট। ২০২২ সালের ৩০ ডিসেম্বর, উত্তরাখণ্ডের রুরকির কাছে ভয়ংকর সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ঋষভ পন্থ। বরাত জোরে প্রাণে বেঁচে ফেরেন তিনি। দীর্ঘ ১৪ মাসের টানা রিহ্য়াবের পরই ঋষভ ক্রিকেটে ফিরেছেন। ব্য়াটিং করার পর তিনি কিপিংও করছেন। 

আরও পড়ুন: Manish Pandey | IPL 2024: দ্রাবিড়ের সংসারে তিনি এবার ঢুকবেনই, দরজা খোলার পাসওয়ার্ড জানেন নাইট তারকা

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

 

 

 

 

 

.