Suryakumar Yadav: আবার! ১৮ দিন পরেই ভারত-বাংলাদেশ সিরিজ, অধিনায়ককে নিয়ে এল বুক ভাঙা আপডেট

Suryakumar Yadav To Miss Duleep Trophy First Round: সূর্যকুমার যাদব চোট পেয়ে মাঠের বাইরে চলে গেলেন। দলীপের প্রথম রাউন্ডে তাঁকে পাওয়া যাবে না।  

Updated By: Sep 2, 2024, 08:41 PM IST
Suryakumar Yadav: আবার! ১৮ দিন পরেই ভারত-বাংলাদেশ সিরিজ, অধিনায়ককে নিয়ে এল বুক ভাঙা আপডেট
অনিশ্চিত হয়ে পড়লেন সূর্যকুমার যাদব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের তারকা ব্যাটার ও টি-২০ অধিনায়ক সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) নিয়ে চলে এল বিরাট আপডেট। ফের একবার চোটে কাবু হয়েছেন তিনি। জানা যাচ্ছে আগামী ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা দলীপ ট্রফির (Duleep Trophy) শুরুর রাউন্ডে তাঁকে পাওয়া যাবে না বলেই জানা যাচ্ছে। কোয়েম্বাটোরে বুচি বাবু আমন্ত্রণমূলক টুর্নামেন্টে শেষবার তিনি খেলেছিলেন টিএনসিএ একাদশের বিরুদ্ধে। শেষদিন তিনি খেলেননি হাতের চোটের কারণেই। মিস্টার ৩৬০ ডিগ্রি আপাতত জাতীয় ক্রিকেট অ্য়াকাডেমিতে ছুটেছেন রিহ্য়াবের জন্য়। এমনটাই জানিয়েছে বিসিসিআই-এর সূত্র।

আরও পড়ুন: লক্ষ্য-সিন্ধুরা পারেননি, করে দেখালেন নীতেশ, দেশকে এনে দিলেন স্বর্ণপদক

আগামী ৫ থেকে ২২ সেপ্টেম্বর চলবে দলীপ ট্রফি। টিম ম্য়ানেজমেন্ট চেয়েছিল দলীপে পুরো ভারতীয় দলই মাঠে নামুক। এখানেই হয়ে যাক আসল নেট সেশন। দলীপের দল ঘোষণা হওয়ার পর দেখা যাচ্ছে যে, নিয়মিত দলের প্রায় সব ক্রিকেটারই রয়েছেন। তবে নাম নেই বিরাট কোহলি, রোহিত শর্মা, জসপ্রীত বুমরা, ও রবিচন্দ্রন অশ্বিনের নাম নেই। আন্তর্জাতিক দায়বদ্ধতা না থাকলে এখন 'বাধ্যতামূলক' ঘরোয়া ক্রিকেট। এমনটাই ভারতীয় ক্রিকেট বোর্ডের অলিখিত নিয়ম। বোর্ডের এই নির্দেশিকা না মানার পরিণামই দিতে হয়েছে ঈশান কিশান ও শ্রেয়স আইয়ারকে। বার্ষিক প্লেয়ার রিটেইনারশিপের (২০২৩-২৪) তালিকা থেকে বাদ পড়েছে তাঁদের নাম! তাহলে বিরাট-রোহিতের জন্য় কি ঘরোয়া ক্রিকেট 'বাধ্যতামূলক' নয়? প্রশ্ন উঠেছে। দলীপ শেষ হলেই ভারতের বাংলাদেশ সফর। দুই ফরম্য়াটে খেলা হবে। তার আগে সূর্যের চোট নিঃসন্দেহে চাপে রাখবে ভারতীয় থিংকট্য়াংককে।

আরও পড়ুন: আগুন জ্বালবেন এই ৩ হেভিওয়েট, ১০ দলের মধ্য়ে বাঁধবে ধুন্ধুমার! টাকা উড়বে এবার...

বাংলাদেশের ভারত সফরের সূচি:

সেপ্টেম্বর ১৯: ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট চেন্নাইয়ে। খেলা শুরু ভারতীয় সময়ে সকাল ৯টা ৩০ মিনিট থেকে।
সেপ্টেম্বর ২৭: ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট কানপুরে। খেলা শুরু ভারতীয় সময়ে সকাল ৯টা ৩০ মিনিট থেকে।

অক্টোবর ৬:  ভারত-বাংলাদেশ প্রথম টি-২০আই ধরমশালায়। খেলা শুরু ভারতীয় সময়ে সন্ধে ৭টা থেকে।
অক্টোবর  ৯:  ভারত-বাংলাদেশ দ্বিতীয় টি-২০আই দিল্লিতে। খেলা শুরু ভারতীয় সময়ে সন্ধে ৭টা থেকে।
অক্টোবর ১২: ভারত-বাংলাদেশ তৃতীয় টি-২০আই হায়দরাবাদে। খেলা শুরু ভারতীয় সময়ে সন্ধে ৭টা থেকে।

 

 

 
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.