তাবলিঘি জামাতকে আক্রমণ করেছিলেন ভারতীয় কুস্তিগীর, দঙ্গল লেগে গেল স্বরা ভাস্করের সঙ্গে

দিল্লি পুলিস কেন নিজামুদ্দিনে জমায়েত হতে দিল এই বিষয়েও ববিতাকে মুখ খুলতে বলেছেন স্বরা।

Updated By: Apr 18, 2020, 05:02 PM IST
তাবলিঘি জামাতকে আক্রমণ করেছিলেন ভারতীয় কুস্তিগীর, দঙ্গল লেগে গেল স্বরা ভাস্করের সঙ্গে

নিজস্ব প্রতিবেদন : এ যেন দঙ্গল। তবে টুইটারে। আর এই দঙ্গলে মুখোমুখি ভারতের মহিলা কুস্তিগীর ববিতা ফোগাট এবং অভিনেত্রী স্বরা ভাস্কর। ভারতে করোনাভাইরাস ছড়িয়ে দেওয়ার জন্য দিল্লির নিজামুদ্দীনে তবলিগি জমায়েতকে দায়ী করেছিলেন ববিতা। টুইট করে এই বিষয় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি। বিতর্কিত এই টুইটের পর বিশ্বের নানা প্রান্ত থেকে ট্রোল হতে হয়েছিল ববিতাকে। এবার ববিতার সমালোচনায় নামলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। 
টুইটারে ববিতাকে একহাত নিয়ে স্বরা প্রশ্ন করেছেন যাঁরা নয় থেকে উনিশ মার্চের মধ্যে বিভিন্ন ধার্মিক প্রতিষ্ঠানে গিয়েছিলেন তাঁদের সবার কি করোনা পরীক্ষা হয়েছে?

দিল্লি পুলিস কেন নিজামুদ্দিনে জমায়েত হতে দিল এই বিষয়েও ববিতাকে মুখ খুলতে বলেছেন স্বরা। অবশ্য স্বরা মার্চ মাসের যে সময়ের তথ্য পেশ করে প্রশ্ন তুলেছেন সেটা লকডাউনের আগের সময়। নিজামুদ্দিনে তবলিগি জমায়েত লকডাউনের পরে বসেছিল। স্বরা ভাস্করের এই টুইটের পর চুপ করে বসে থাকেননি ববিতা। টুইট করে ববিতা জানিয়েছেন যে কেন্দ্র সরকার ১৩৫ কোটি ভারতীয় নাগরিকদের করোনা থেকে বাঁচানোর যথেষ্ট চেষ্টা চালাচ্ছে। একই সঙ্গে সমালোচকদের জবাব দিতে একটি ভিডিও টুইট করেছেন ববিতা। 

আরও পড়ুন— শুরু হতে পারে বিশ্বের অন্যতম ঐতিহ্যশালী লিগ, ফুটবলপ্রেমীদের জন্য সুখবর

ভিডিওতে ববিতা বলছেন, ‘কয়েকদিন আগে আমার করা টুইট নিয়ে আমাকে বিশ্রীভাবে ট্রোল করা হয়েছে। অনেকে আমাকে ফোন করে হুমকিও দিয়েছেন। তাঁদের উদ্দেশ্যে বলতে চাই, আমি জায়রা ওয়াসিম নই, যে হুমকির ভয় সব ছেড়ে বাড়িতে বসে থাকব। আমি দেশের হয়ে লড়েছি, লড়তে থাকবো। সত্যি কথা বলতে আমি ভয় পাই না। যাঁরা সত্যি কথা কানে নিতে চান না তাঁদের অভ্যাস পাল্টাতে বলব।’টুইটে জায়রা ওয়াসিমের নাম উল্লেখ করার পর তাঁর ভক্তরা প্রশংসায় নেমেছেন। প্রশংসার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে জায়রা টুইট করে জানিয়েছেন যে তিনি প্রশংসার আসল পাত্র নন। এই প্রশংসা তাঁর ধর্মে প্রতি আস্থার জন্য বিপজ্জনক।

.