T20 World Cup 2021: কাপ জয়ের এই চার দাবিদার, নাম বেছে নিলেন কিংবদন্তি Wasim Akram

আক্রম নিজের দেশ পাকিস্তানকে এই তালিকায় রাখেননি।

Updated By: May 27, 2021, 06:59 PM IST
T20 World Cup 2021: কাপ জয়ের এই চার দাবিদার, নাম বেছে নিলেন কিংবদন্তি Wasim Akram

নিজস্ব প্রতিবেদন: ২০১৬-র পর ২০২১। পাঁচ বছরের ব্যবধানে ফের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2021) আয়োজনের বরাত পেয়েছে ভারত। চলতি বছর অক্টোবরে ক্রিকেটের শো-পিস ইভেন্ট দেশের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু শোনা যাচ্ছে যে, করোনা আবহে (COVID-19) বিসিসিআই (BCCI) সম্ভবত ভারত থেকে টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরশাহিতে সরিয়ে নিয়ে যেতে পারে। মরুদেশে হবে কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ। 

এখনও বিশ্বকাপ হতে বেশ কিছু মাস বাকি রয়েছে হাতে। এর মধ্যেই পাকিস্তানের কিংবদন্তি ফাস্টবোলার ওয়াসিম আক্রম (Wasim Akram) জানিয়ে দিলেন কাপ জয়ের চার দাবিদারের নাম। যদিও তিনি নিজের দেশ পাকিস্তানকে এই তালিকায় রাখেননি। টি-২০ ক্রমতালিকার প্রথম তিন দেশের সঙ্গেই ১০ নম্বর দেশকেও রেখেছেন আক্রম। এআরওয়াই নিউজকে দেওয়া সাক্ষাৎকারে 'সুলতান অফ সুইং বলেন', “অবশ্যই ফেভারিট ভারত। ওরা ভয়ডরহীন টি-২০ ক্রিকেট খেলে। ভারত ছাড়াও আমি প্রথম চারে রাখব ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের কিন্তু অভ্যাস আছে ভয় ধরানোর। ওদেরকে রাখতেই হবে। কেউ জানে না যদি ওদের প্রধান প্লেয়াররা জ্বলে ওঠে তো কী হতে চলেছে!"

আরও পড়ুন: COVID-19: করোনাক্রান্ত পরিবারের ভয়ঙ্কর অভিজ্ঞতা শোনালেন Ashwin, রাতের পর রাত না ঘুমিয়ে খেলেছেন IPL!

এই মুহূর্তে টি-২০ ক্রমতালিকায় বিশ্বের চার নম্বর দেশ পাকিস্তান। তবে বাবর আজমদের নিয়ে খুব একটা আশাবাদী নন আক্রম। তিনি বলেন, “পাকিস্তানকে দলের কম্বিনেশন নিয়ে কাজ করতে হবে। একজন পাকিস্তানি হয়ে অবশ্যই চাইব পাকিস্তান বিশ্বকাপ জিতুক। সেটা আমাদের সকলের কাছে স্বপ্নের মতো। বিশেষত একজন তরুণ অধিনায়ক ওদের। দলটা নিয়ে ভাবতে হবে। সেরা একাদশ বেছে নিয়ে লড়তে হবে। সমস্যা ব্যাটিং অর্ডারের ৫ ও ৬ নম্বর জায়গাটা। এটার সমাধান বার করতে হবে।"