Wasim Akram: 'ভাল বন্ধু' রবি শাস্ত্রীর জন্য এমনটাই চাইছেন ওয়াসিম আক্রম

শাস্ত্রীর শেষটা হোক দুর্দান্ত। এমনটাই চাইছেন প্রাক্তন কিংবদন্তি পাক জোরে বোলার ওয়াসিম আক্রম

Updated By: Nov 8, 2021, 06:58 PM IST
Wasim Akram: 'ভাল বন্ধু' রবি শাস্ত্রীর জন্য এমনটাই চাইছেন ওয়াসিম আক্রম
ওয়াসিম আক্রম

নিজস্ব প্রতিবেদন: নামিবিয়ার বিরুদ্ধে সোমবার ভারত নিয়মরক্ষার ম্যাচে নামবে। দুবাইয়ে এই ম্যাচ বড় ব্যবধানে জিতলেও কোনও লাভ হবে না টিম ইন্ডিয়ার। পয়েন্টের নিরিখে শেষ চারে যাওয়ার আর কোনও আশা নেই ভারতের। গ্রুপ লিগের শেষ ম্যাচ খেলেই কোহলিরা খালি হাতে ফিরে আসবেন দেশে। 

বিরাট কোহলি ও রোহিত শর্মাদের সংসারে আর মাত্র কয়েক ঘণ্টার অতিথি রবি শাস্ত্রী (Ravi Shastri)। নামিবিয়া ম্যাচই ভারতীয় দলের সঙ্গে তাঁর শেষ ম্যাচ। এরপর শাস্ত্রীকে আর দেখা যাবে না কোহলিদের ড্রেসিংরুমে। টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ হিসাবে দায়িত্ব নিচ্ছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। শাস্ত্রীর সঙ্গেই ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour), বোলিং কোচ ভরত অরুণ (Bharat Arun) ও ফিল্ডিং কোচ আর শ্রীধরেরও (R Sridhar) কার্যমেয়াদ শেষ হচ্ছে।

আরও পড়ুন: WT20: Virat Kohli-র দলকে ধুয়ে দিলেন ক্ষুব্ধ Sunil Gavaskar

শাস্ত্রীর শেষটা হোক দুর্দান্ত। এমনটাই চাইছেন প্রাক্তন কিংবদন্তি পাক জোরে বোলার ওয়াসিম আক্রম (Wasim Akram)। কু হ্যান্ডেলে তিনি লিখেছেন, "নামিবিয়ার বিরুদ্ধে ভারতের শেষ ম্যাচে খুব একটা পাওয়ার কিছু নেই। কিন্তু কয়েকটা দিকে নজর থাকবে। আমি চাই বিরাট শেষবারের মতো ভারতীয় দলকে টি-২০ ফর্ম্যাটে দাপটের সঙ্গে নেতৃত্ব দিক। রোহিত আর রাহুল দুরন্ত ব্যাট করুক। বুমরা-শামি-অশ্বিন-জাদেজা কয়েকটা উইকেট তুলে নিতে পারে। তবে সবার ওপরে চাইবে আমার ভাল বন্ধু শ্যাজের (রবি শাস্ত্রী) ভারতীয় দলের কোচ হিসাবে একটা দারুণ শেষ। কোচ হিসাবে ও খুব ভাল কাজ করেছে।"

অন্যদিকে ভারতীয় দলের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করার আগেই শাস্ত্রীর কাছে চলে এসেছে নতুন চাকরির প্রস্তাব। আইপিএলের নতুন টিম সিভিসি ক্যাপিটাল (CVC Capital) আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির মাথায় শাস্ত্রীকে বসাতে চাইছে। শুধু শাস্ত্রীই নয়, তারা চাইছে বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.