তামান্নার ব্যক্তিগত বিমানে প্রাক্তন প্রেমিক Virat Kohli! সোশ্যাল মিডিয়ায় আলোড়ন নায়িকার পোস্টে

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে তামান্না ব্যক্তিগত বিমানে ভ্রমণ করছেন বিরাট কোহলি।

Updated By: Apr 10, 2021, 06:21 PM IST
তামান্নার ব্যক্তিগত বিমানে প্রাক্তন প্রেমিক Virat Kohli! সোশ্যাল মিডিয়ায় আলোড়ন নায়িকার পোস্টে

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার (Tamannaah Bhatia) সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে তামান্না ব্যক্তিগত বিমানে ভ্রমণ করছেন এক বিশেষ মানুষের সঙ্গেই! তামান্নার হাতে ধরা রয়েছে প্লেট ভর্তি চিপস, কেক, কুকিজ ও বিস্কুট। তবে ছবিতে চমক রয়েছে অন্য জায়গায়। তামান্নার পিছনের সিট থেকে উুঁকি মারছেন 'বিরাট কোহলি'(Virat Kohli)! আর এই ছবি দেখেই ফ্যানেরা প্রশ্ন তুলেছেন যে, প্রাক্তন প্রেমিক বিরাটের সঙ্গে নিজের বিমানে কী করছেন ভারত অধিনায়ক! কারণ তামান্না-বিরাটের সম্পর্ক আজ শুধুই অতীত ছাড়া কিছুই নয়। 

ঘটনাচক্রে তামান্নার বিমানে আদৌ ভারত অধিনায়ক কোহলি ছিলেন না। ছিলেন তাঁর মেক-আপ আর্টিস্ট ফ্লোরিয়ান হারেল (Florian Hurel) ও নিলাম কেনিয়া (Nilam Kenia)। এক ঝলক দেখলে মনে হবে ফ্লোরিয়ান যেন কোহলির যমজ! ক্রিকেটার ও মেক-আপ আর্টিস্টের মুখের মধ্যে এতটাই সাদৃশ্য রয়েছে যে, ভুল হওয়াটাই স্বাভাবিক। 

তামান্না বিমানে করে তাঁর আসন্ন ওয়েব সিরিজ ইলেভেনথ আওয়ারের (11th Hour) প্রচারের জন্য হায়দরাবাদ যাচ্ছিলেন। এই সিরিজের হাত ধরেই ওয়েবের দুনিয়ায় ডেবিউ করছেন তামান্না। এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তামান্নাকে। বিরাট-তামান্নার আলাপ হয়েছিল একটি বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়ে। এরপর তাদের মধ্যে প্রেম পর্ব চলে বলেই এক সময় বিস্তর গুঞ্জন শোনা গিয়েছিল!