Team India: Rahul Dravid-এর নাম ভাসলেও নতুন কোচ-সাপোর্ট স্টাফের বিজ্ঞপ্তি দিল BCCI

নতুন কোচ খোঁজার কাজ শুরু করে দিল বিসিসিআই।  

Updated By: Oct 17, 2021, 05:23 PM IST
Team India: Rahul Dravid-এর নাম ভাসলেও নতুন কোচ-সাপোর্ট স্টাফের বিজ্ঞপ্তি দিল BCCI
এমন ছবি ফের দেখার অপেক্ষায় বিশ্ব ক্রিকেট। ফাইল চিত্র

নিজস্ব প্ৰতিবেদন: টি-টোয়েন্টি বিশ্বকাপ (WT20) মিটলেই দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। বিরাট কোহলি-রোহিত শর্মাদের পরবর্তী কোচ হিসেবে ভেসে উঠছে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) নাম। এরইমধ্যে রবিবার টিম ইন্ডিয়ার (Team India) পরবর্তী হেড কোচ, ব্যাটিং কোচ, বোলিং কোচ, ফিল্ডিং কোচের জন্য বিজ্ঞপ্তি জারি করল বিসিসিআই (BCCI)।

হেড কোচের পদের জন্য আবেদন জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২৬ অক্টোবর। বিকেল ৫ টার মধ্যে আবেদন পত্র জমা দিতে হবে। টিম ইন্ডিয়ার ব্যাটিং, বোলিং, ফিল্ডিং কোচের জন্য আবেদন করার সময়সীমা রাখা হয়েহে ৩ নভেম্বর বিকেল ৫ টার মধ্যে। 

আরও পড়ুন: HBD Anil Kumble: Anil Kumble-এর ৫১তম জন্মদিনে বিশেষ সম্মান জানাল BCCI, ভিডিও ভাইরাল

 

বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে বিরাট কোহলি কেউই নতুন কোচ নিয়ে মুখ বন্ধ রেখেছেন। তবে সূত্রের খবর মহারাজের সঙ্গে বৈঠকের পরেই নাকি ২০২৩ সাল পর্যন্ত হেড কোচ হিসেবে দায়িত্ব নিতে রাজি হয়ে যান 'দ্যা ওয়াল'। শোনা যাচ্ছে দ্রাবিড়ের পুরোনো সতীর্থ পারশ মামব্রে বোলিং কোচ হতে পারেন। পাশাপাশি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (NCA) প্রধান পদের জন্যও বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।  

 

ভারতীয় দলের পরবর্তী কোচ হতে চলেছেন দ্রাবিড়। শনিবার সেই খবর সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়তেই বাকি সব দলকে সাবধান করে দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan)। ভন ট্যুইটারে লিখেছিলেন, 'রাহুল ভারতীয় দলের পরবর্তী কোচ হচ্ছেন। এটা যদি সত্যি হয়, তা হলে বাকি দলগুলি খুব সাবধান।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)