Bhuvneshwar Kumar: এই প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন ভুবনেশ্বর

গত মাসেই প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান ভুবনেশ্বর। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেছিলেন তিনি। এবার মেয়ের ছবি দেখালেন ভারতের জোরে বোলার।

Updated By: Dec 21, 2021, 02:54 PM IST
 Bhuvneshwar Kumar: এই প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন ভুবনেশ্বর
ভুবনেশ্বর ও নূপুর

নিজস্ব প্রতিবেদন: গত মাসেই বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। ভারতীয় দলের তারকা বোলার ও তাঁর স্ত্রী নূপুরের ঘর আলো করে এসেছে এক ফুটফুটে কন্যা। এবার এই প্রথম সোশ্যাল মিডিয়ায় সদ্যেজাতের ছবি শেয়ার করলেন ভুবনেশ্বর। বলাই বাহুল্য এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। শুধু ফ্যানরাই নন, ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না থেকে শুরু করে ঈশ্বর পাণ্ডে ও কর্ণ শর্মারা ভুবনেশ্বরের পোস্টে রিয়াক্ট করেছেন। ২০১৭ সালের ২৩ নভেম্বর ভুবনেশ্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন নূপুরের সঙ্গে। উত্তর প্রদাশের মীরাটের এক রিসোর্টে বিয়ে করেছিলেন তাঁরা।

আরও পড়ুন: Virat Kohli in South Africa: জেনে নিন রামধনু দেশে বিরাটের পরিসংখ্যান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhuvneshwar Kumar (@imbhuvi)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bhuvneshwar Kumar (@imbhuvi)

বিয়ের চতুর্থ জন্মদিনের ঠিক পরের দিনই ভুবনেশ্বর-নূপুর বাবা-মা হওয়ার স্বাদ পান। ভুবনেশ্বরকে শেষবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে দেখা গিয়েছিল। ভারতের জার্সিতে দেশের মাটিতে খেলেছিলেন তিনি। পূর্ণাঙ্গ টি-২০ অধিনায়ক হিসাবে রোহিত শর্মার (Rohit Sharma) প্রথম অ্যাসাইনমেন্ট ছিল ওটি। রোহিতের নেতৃত্বে টিম ইন্ডিয়া কিউয়িদের ৩-০ হোয়াইটওয়াশ করে। এখন বিরাট কোহলির নেতৃত্বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। টেস্ট টিমে নেই ভুবনেশ্বর। তবে প্রোটিয়াদের বিরুদ্ধে তিন ম্য়াচের ওয়ানডে সিরিজে ভুবনেশ্বর থাকবেন বলেই মনে করা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.