দুপুর ১.১৮-বিশ্বের তিন প্রান্তের ক্রিকেটের স্কোর মিলে গেল, ৮/১

Updated By: Nov 21, 2014, 02:39 PM IST
দুপুর ১.১৮-বিশ্বের তিন প্রান্তের ক্রিকেটের স্কোর মিলে গেল, ৮/১

 

ওয়েব ডেস্ক: আপনি কি নম্বরের ম্যাজিক উপভোগ করেন! তাহলে আজ দুপুরে ক্রিকেটকে কেন্দ্র করে এই সংখ্যার জাদুটা আপনার বেশ মজা লাগবে। বিশ্বের তিন প্রান্তে চলছে তিনটে আন্তর্জাতিক ম্যাচ। মেলবোর্নে সিরিজের চতুর্থ ওয়ানডে ম্যাচে মুখোমুখি অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা। দুবাইয়ে দ্বিতীয় টেস্টে মুখোমুখি পাকিস্তান-নিউজিল্যান্ড। আর চট্টগ্রামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবোয়ে। আজ ভারতীয় সময় ঠিক দুপুর ১টা ১৮ মিনিটে তিন জায়গার স্কোর দেখাল ৮ রানে এক উইকেট।

দক্ষিণ আফ্রিকার ২৬৭ রানের জবাবে খেলতে নেমে ডেভিড ওয়ার্নারের উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া ওই দুপুর ১.১৮ স্কোরবোর্ডে তোলে ৮ রানে এক উইকেট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুবাই টানটান উত্তেজনার টেস্টে পাকিস্তানের স্কোরও ঠিক এই সময় হয় ৮ রানে এক উইকেট। জিততে হলে শেষ দিনে চতুর্থ ইনিংসে পাকিস্তানকে করতে হবে ২৪৫ রান। চট্টগ্রামে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতীয় সময় ওই দুপুর ১.১৮ তেই বাংলাদেশের স্কোর ছিল ৮ রানে এক উইকেট।

বিশ্বের তিনপ্রান্তের ক্রিকেটে অমিল অনেক। উইকেট, প্রতিপক্ষ, পরিবেশ, ম্যাচের পরিস্থিতি সব আলাদা। তবে এত অমিলের মাঝেও একটু সময়ের জন্য মিলে গেল তিন প্রান্তের স্কোরবোর্ড।

 

.