স্বপ্নপূরণ হল না টিন্টুর

লন্ডন অলিম্পিকে পদক জয়ের স্বপ্ন অধরা থেকে গেল টিন্টু লুকার। অলিম্পিকের সেমিফাইনাল থেকে ছিটকে গেলেন ভারতীয় অ্যাথলিট। মহিলাদের ৮০০ মিটার দৌড়ের সেমিফাইনালের রেস তিনি শেষ করেন ষষ্ঠ স্থানে থেকে। নিজের সেরা দৌড়ের রেকর্ড থেকে ০.৫২ সেকেন্ড বেশি সময় নেন তিনি।

Updated By: Aug 10, 2012, 03:39 PM IST

লন্ডন অলিম্পিকে পদক জয়ের স্বপ্ন অধরা থেকে গেল টিন্টু লুকার। অলিম্পিকের সেমিফাইনাল থেকে ছিটকে গেলেন ভারতীয় অ্যাথলিট। মহিলাদের ৮০০ মিটার দৌড়ের সেমিফাইনালের রেস তিনি শেষ করেন ষষ্ঠ স্থানে থেকে। নিজের সেরা দৌড়ের রেকর্ড থেকে ০.৫২ সেকেন্ড বেশি সময় নেন তিনি। মরশুমের সেরা দৌড়টি দৌড়লেও সাফল্য এলনা টিন্টুর। ষষ্ঠ হয়ে অলিম্পিক থেকে ছিটকে যেতে হল ভারতের এই মহিলা দৌড়বিদকে।
 
সেমিফাইনালে দু নম্বর ট্র্যাকে থাকা টিন্টু লুকা দৌড় শুরুর পর কিছুক্ষণ তৃতীয় স্থানে থাকলেও ক্রমশ পিছিয়ে পড়েন। শেষপর্যন্ত ১ মিনিট ৫৯.৬৯ সেকেন্ডে দৌড় শেষ করেন তিনি। বাছাই পর্বে যেভাবে লড়াই করে সেমিফাইনালে টিন্টু লুকা পৌঁছেছিলেন তাতে তাঁকে ঘিরে দেশে প্রত্যাশার পারদ চড়তে শুরু করেছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই আশা পূরণ হল না। চতুর্থ ভারতীয় মহিলা অ্যাথলিট হিসেবে ট্র্যাক অ্যান্ড ফিল্ডের ফাইনালে যাওয়ার আগেই ছিটকে গেলেন পি টি উষার প্রিয় ছাত্রী টিন্টু লুকা।
 

.