বিরাট-রোহিত-ইশান্ত-শামিকে ছাড়া টেস্ট জয়, অসাধারণ: Sachin Tendulkar

অ্যাডিলেডে এক সপ্তাহ আগে যে দলটা দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে গুটিয়ে গিয়েছিল। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া সেই দলটাই যে ভাবে ঘুরে দাঁড়াল সেটাকেই কুর্নিশ জানাচ্ছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 29, 2020, 01:36 PM IST
বিরাট-রোহিত-ইশান্ত-শামিকে ছাড়া টেস্ট জয়, অসাধারণ: Sachin Tendulkar
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে লজ্জাজনক হার। মেলবোর্নে (Melbourne Cricket Ground) বক্সিং ডে টেস্টে (Boxing Day Test) দুরন্ত কামব্যাক। খাদের কিনারা থেকে সরাসরি জয়ের সরণীতে টিম ইন্ডিয়া। বিরাট কোহলি নেই। নেই রোহিত শর্মা। নেই ইশান্ত শর্মাও। চোটের জন্য ছিটকে গিয়েছেন মহম্মদ শামিও। তার পরেও অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে টেস্টে হারানো সত্যিই অসাধারণ কীর্তি বললেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

আরও পড়ুন-  সাফল্য ১০০% , MS Dhoni'র রেকর্ড ছুঁলেন নেতা Rahane

অ্যাডিলেডে এক সপ্তাহ আগে যে দলটা দ্বিতীয় ইনিংসে মাত্র ৩৬ রানে গুটিয়ে গিয়েছিল। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া সেই দলটাই যে ভাবে ঘুরে দাঁড়াল সেটাকেই কুর্নিশ জানাচ্ছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। বিশেষ করে বিরাট কোহলি, রোহিত শর্মা, ইশান্ত শর্মা, মহম্মদ শামিকে ছাড়াই যেভাবে টেস্ট জিতল টিম ইন্ডিয়া। তা এক কথায় অসাধারণ। দ্বিতীয় ইনিংসে আবার চোট পেয়ে মাঠ ছাড়েন উমেশ যাদব। মাত্র ৩.৩ ওভার বল করতে পেরেছিলেন তিনি। তার পরেও ০-১ এ পিছিয়ে থাকা সিরিজে সমতা ফেরাল রাহানের দল।

 

টিম ইন্ডিয়ার জয়ে উচ্ছ্বসিত সচিন  (Sachin Tendulkar) টুইট করে লিখেছেন, "বিরাট, রোহিত, ইশান্ত,শামিকে ছাড়া টেস্ট জয় অসাধারণ।  প্রথম টেস্টে হারার পরেও যেভাবে ঘুরে দাঁড়িয়ে সিরিজে সমতা ফেরাল তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। দুরন্ত জয়। ওয়েল ডান টিম ইন্ডিয়া।"

 

 

মেলবোর্নে ভারতীয় দলের জয়ের পর টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) এবং বিসিসিআই সচিব জয় শাহ (Jay Shah)।

আরও পড়ুন - ক্যাপ্টেন Rahane-র নেতৃত্বে Team India-র জয়, পিতৃত্বকালীন ছুটিতে থাকা Kohli-র টুইট

.