Umran Malik, IPL 2022: দ্রুততম ১৫৭ কিলোমিটার গতিবেগে বল করে নিজের রেকর্ড ভাঙলেন ‘Srinagar Express’

এ বার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চলতি আইপিএল-এর দ্রুততম ডেলিভারি বেরিয়ে এল সানরাইজার্স হায়দরবাদের এই তরুণের হাত থেকে। 

Updated By: May 5, 2022, 10:44 PM IST
Umran Malik, IPL 2022: দ্রুততম ১৫৭ কিলোমিটার গতিবেগে বল করে নিজের রেকর্ড ভাঙলেন ‘Srinagar Express’
গতির ঝড় তুলে এ ভাবেই পাঞ্চ করেন 'শ্রীনগর এক্সপ্রেস'। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: তাঁর হাত থেকে শুধু আগুনে গতির গোলা বের হচ্ছে না। একের পর এক রেকর্ডও গড়ছেন উমরান মালিক (Umran Malik)। লেখা ভাল নিজের রেকর্ড ভেঙে দিলেন ‘শ্রীনগর এক্সপ্রেস’ (Srinagar Express)। এ বার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে চলতি আইপিএল-এর (IPL 2022) দ্রুততম ডেলিভারি বেরিয়ে এল সানরাইজার্স হায়দরবাদের (Sunrisers Hyderabad) এই তরুণের হাত থেকে। ১৫৭ কিলোমিটার গতিতে বল করলেন উমরান। যা দেখে সবার চোখ কপালে উঠে গিয়েছে। এর আগে ১৫৪ কিলোমিটার গতিবেগে বল করেছিলেন। সেটাই ছিল তাঁর সেরা পারফরম্যান্স।

এই ম্যাচে কোন উইকেট না পেলেও উমরানের বলে গতির অভাব ছিল না। ১৫৭ কিলোমিটার গতিতে বল করার পাশাপাশি ঋষভ পন্থদের বিরুদ্ধে বৃহস্পতিবার ১৫৬ ও ১৫৪.৮ কিলোমিটার গতিবেগে বল করলেন এই তরুণ।

গত ১ মে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে ১৫৪ কিলোমিটার গতিবেগে বল করেছিলেন। তাঁর সেই ঘাতক ইয়র্কার সামলেছিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। নিজের গতিকে ছাপিয়ে যেতে চান আগেই বলেছিলেন উমরান। এ দিন ফের সেটাই করে দেখালেন। দিল্লির ইনিংসের ২০তম ওভারের চতুর্থ ও পঞ্চম বলের গতি যথাক্রমে ১৫৭ ও ১৫৬ কিলোমিটার ছিল। তবে বল হাতে আগুন ঝারালেও এ দিন ৪ ওভারে ৫২ রান দিয়েছেন তিনি।

আরও পড়ুন: IPL 2022: Virat Kohli-র সঙ্গে ব্যাট করতে রাজি নন Glenn Maxwell! কিন্তু কেন? ভিডিও দেখুন

আরও পড়ুন: Rishabh Pant, IPL 2022: ‘ঘি খাওয়ার পুরানো গল্প শুনিয়ে চলবে না’! পন্থকে কড়া বার্তা দিলেন Virender Sehwag

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.