Urvashi Rautela | IND vs PAK: লাস্যময়ীর ইনস্টাগ্রামে ফের সেই পাক তারকা! আলোচনার ঝড় উঠে গেল...

Urvashi Rautela Posts Pakistans Naseem Shah's Photo On Her Social:  'মাদার অফ অল ব্যাটল'-এর দিনই ফের খবরে বলি নায়িকা ঊর্বশী রৌতেলা। ফের পাক ক্রিকেটার যোগ তাঁর সঙ্গে...

Updated By: Sep 2, 2023, 10:09 PM IST
Urvashi Rautela | IND vs PAK: লাস্যময়ীর ইনস্টাগ্রামে ফের সেই পাক তারকা! আলোচনার ঝড় উঠে গেল...
যে খবরে উঠল ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মাদার অফ অল ব্যাটল' দিয়েই এশিয়া কাপের (Asia Cup 2023) অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া (Team India)। রবিবার ভারত-পাকিস্তান (IND vs PAK) মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে (Pallekele International Cricket Stadium)। বৃষ্টিস্নাত ক্যান্ডিতে প্রথমে ব্যাট করে, ভারত করে ২৬৬ রান। কিন্তু দ্বিতীয় ইনিংসে একটি বলও করা সম্ভব হয়নি। অবশেষে বৃষ্টিতে ম্যাচ বাতিল হয়ে গেল। ভাগাভাগি হল পয়েন্ট। এই ম্যাচে শাহিন শাহ আফ্রিদি (Shaheen Shah Afridi) নিয়েছেন চার উইকেট। তিন উইকেট করে নিয়েছেন নাসিম শাহ (Naseem Shah) ও হ্যারিস রউফ (Haris Rauf)। ম্য়াচ শুরুর আগে নাসিমের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela)। এরপরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠে যায়। ঊর্বশীর নাগরিকত্ব নিয়ে উঠে যায় প্রশ্ন। পাশাপাশি অনেকেই বলা শুরু করেন যে, আবার প্রচারের আলোয় থাকার জন্য ঊর্বশী এমনটা করেছেন। 

আরও পড়ুন: IND vs PAK | Asia Cup 2023: পাকিস্তানের টার্গেট ২৬৭! আক্রম চূড়ান্ত ট্রোল করলেন মঞ্জরেকরকে

যদিও ২৯ বছরের নায়িকা ও ২০ বছরের ক্রিকেটারের সম্পর্ক নিয়ে গুঞ্জন কিন্তু গতবছর সেপ্টেম্বর থেকেই চলছে। গতবছর এশিয়া কাপে, ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচ হয়েছিল দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে। মহারণে গ্যালারিতে ছিলেন ঊর্বশী। ২০১৫ সালের মিস ডিভার মুকুট মাথায় তোলা ঊর্বশী, ওই ম্যাচের পর ইনস্টায় একটি এডিটেড রিলস শেয়ার করেছিলেন। সেই রিলসে দেখা যায় যে, ঊর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন। আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন তিনি। এর সঙ্গেই এডিট করে জুড়ে দেওয়া হয়েছে পাক পেসার নাসিমের ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত। রোম্যান্টিক এই রিলসের বিজিএমে ব্যবহার করা হয়েছিল 'সুইটি ওয়েডস এনআরআই' ছবির জনপ্রিয় গান মুসাফির। আতিফ আসলামের কণ্ঠে এই গান। মাখোমাখো রিলস দেখার পরেই সোশ্যাল মিডিয়া আর রেয়াত করেনি ঊর্বশীকে। চূড়ান্ত ট্রোলড হন ঊর্বশী।

যদিও ঊর্বশী এই প্রসঙ্গে বলেছিলেন,'আমার টিম ফ্যানদের তৈরি করা একটা কিউট এডিটেড (ওই ১১-১২-র মতো)  ভিডিয়ো ছিল, কিন্তু ওরা জানত না যে, ওখানে অন্যরাও জড়িয়ে রয়েছে। আমি মিডিয়াকে অনুরোধ করব, কোনও খবর করবেন না। ধন্যবাদ সবাইকে। ভালবাসা নেবেন।' নাসিম যখন ঊর্বশীর এই কীর্তির ব্যাপারে জানতে পেরেছিলেন, তিনি বলেছিলেন, 'আমি জানি না কে ঊর্বশী রৌতেলা। আমি ম্যাচেই ফোকাস করি। লোকে আমায় এমনিই ভিডিয়ো পাঠায়। আমার মধ্যে স্পেশ্যাল কিছুই নেই। আমি সেই সব মানুষকে ধন্যবাদ জানাতে চাই। যাঁরা ক্রিকেট দেখতে আসে এবং প্রচুর সম্মান করে।' অন্যদিকে গত ফেব্রুয়ারিতে, নাসিমকে জন্মদিনে বিশেষ শুভেচ্ছা পাঠিয়ে ছিলেন ঊর্বশী। এখানেই শেষ নয়। নাসিম পাকিস্তান পুলিসের সাম্মানিক ডিএসপি পদ পাওয়ার পরেও, ঊর্বশী নাসিমকে জানিয়ে ছিলেন শুভেচ্ছা।

আরও পড়ুন: India vs Pakistan Asia Cup 2023: বৃষ্টিতে সেই ভেস্তেই গেল খেলা, ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.