প্রতারিত যুবরাজ সিংয়ের মা, খোয়ালেন ৫০ লাখ টাকা

শবনমকে বার্ষিক ৮৪ শতাংশ রিটার্ন দেওয়ার কথা ছিল সাধনা এন্টারপ্রাইজ নামের এক সংস্থার।

Updated By: Oct 7, 2018, 11:47 AM IST
প্রতারিত যুবরাজ সিংয়ের মা, খোয়ালেন ৫০ লাখ টাকা

নিজস্ব প্রতিনিধি : চিটফান্ডে টাকা রেখে ৫০ লক্ষ টাকা খোয়ালেন যুবরাজ সিংয়ের মা শবনম। জানা গিয়েছে, পঞ্জি স্কিমে এক কোটি টাকা বিনিয়োগ করেছিলেন যুবির মা। কিন্তু ফেরত পেয়েছেন তাঁর অর্ধেক টাকা। ইতিমধ্যে পঞ্জি স্কিমে টাকা রেখে ১৫ কোটি টাকা খুইয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড়। একইভাবে প্রতারিত হয়েছেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। তিনিও প্রায় ৭৫ লাখ টাকা খুইয়েছেন।

আরও পড়ুন-  বিদেশ সফরের গোটা সময় অনুষ্কা-সঙ্গ চেয়ে বোর্ডের কাছে দরবার কোহলির

শবনমকে বার্ষিক ৮৪ শতাংশ রিটার্ন দেওয়ার কথা ছিল সাধনা এন্টারপ্রাইজ নামের এক সংস্থার। শুরুর দিকে নিয়মিত টাকা পাচ্ছিলেন যুবির মা। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই বিপত্তি। ৫০ লাখ টাকা ফেরত পাওয়ার পরই বেগতিক বুঝতে পারেন শবনম। তার পরই পুলিশের দ্বারস্থ হন তিনি। কিন্তু ততদিনে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট ইতিমধ্যে ওই সংস্থার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন-  বাবা ঋদ্ধিমান যেন আরও বেশি দায়িত্ববান, দেখুন ছবি

প্রসঙ্গত, যুবরাজ সিং এখন পাঞ্জাবের হয়ে বিজয় হাজারে ট্রফিতে খেলছেন। ২০১৯ বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতীয় দলে কামব্যাকের চেষ্টা করছেন তিনি। গত বছর জুনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার তাঁকে জাতীয় দলের জার্সিতে একদিনের ম্যাচ খেলতে দেখা যায়। ৪০ টেস্ট ও ৩০৪ একদিনের ম্যাচ খেলা যুবরাজের কামব্যাকে প্রধান অন্তরায় হয়ে দাঁড়িয়েছে ফিটনেস।

.