জীবনের পিচে জুটি বাঁধলেন অ্যারন

সুরেশ রায়না, যুবরাজ সিংয়ের মত জীবনের পিচেও সরকারীভাবে জুটি বাধলেন বরুন অ্যারন। ঝাড়খণ্ডের অধিনায়ক তথা ভারতীয় দলের পেসার বরুন অ্যারন বিয়ে করলেন তার ছোটবেলার বন্ধু রাগিনী। সোমবার জামশেদপুর কোর্টে ঘনিষ্ঠবন্ধুদের সঙ্গে বিয়ের রেজিস্ট্রি সেরে ফেললেন বরুন-রাগিনী। মঙ্গলবার খ্রিস্টান রীতি মেনে চার্চে বিয়ে হবে দুজনের। বরুন-রাগিনী দু জনে একসঙ্গে স্কুলে পড়তেন।

Updated By: Feb 2, 2016, 02:23 PM IST
জীবনের পিচে জুটি বাঁধলেন অ্যারন

ওয়েব ডেস্ক: সুরেশ রায়না, হরভজন সিং, যুবরাজ সিংয়ের মত জীবনের পিচেও সরকারীভাবে জুটি বাধলেন বরুন অ্যারন। ঝাড়খণ্ডের অধিনায়ক তথা ভারতীয় দলের পেসার বরুন অ্যারন বিয়ে করলেন তার ছোটবেলার বন্ধু রাগিনী। সোমবার জামশেদপুর কোর্টে ঘনিষ্ঠবন্ধুদের সঙ্গে বিয়ের রেজিস্ট্রি সেরে ফেললেন বরুন-রাগিনী। মঙ্গলবার খ্রিস্টান রীতি মেনে চার্চে বিয়ে হবে দুজনের। বরুন-রাগিনী দু জনে একসঙ্গে স্কুলে পড়তেন।

বিয়ের জন্য রঞ্জির কোয়ার্টার ফাইনালে ঝাড়খণ্ডের হয়ে মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে পারলেন না ২৬ বছরেরে এই পেসার। গত বছর নভেম্বরে দেশের হয়ে শেষবার মাঠে নেমেছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট খেলার পর দল থেকে বাদ পড়েন অ্যারন। খুব লড়াই চালাচ্ছেন জাতীয় দলের জার্সি ফিরে পেতে। এখন দেখার বিয়ের পর ভাগ্যবদল হয় নাকি তাঁর। 

.