Wriddhiman Saha: ঋদ্ধিমানকে দলের 'মূল্যবান সম্পদ' বললেন ধোনিদের বিশ্বকাপ জেতানো কোচ

ঋদ্ধির প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ। ম্য়াচের পর কার্স্টেন ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেছেন, "আমরা ভীষণ ভাবে মুগ্ধ সাহায়। ওকে দলে পাওয়াটা দারুণ ব্যাপার। ও প্রকৃত পেশাদার। ওর আইপিএল এবং সব ধরনের ক্রিকেটে ভাল অভিজ্ঞতা রয়েছে। ও খেলাটা বোঝে এবং পাওয়ার-প্লেতে খুব ভাল খেলে।"

Updated By: May 16, 2022, 01:06 PM IST
Wriddhiman Saha: ঋদ্ধিমানকে দলের 'মূল্যবান সম্পদ' বললেন ধোনিদের বিশ্বকাপ জেতানো কোচ
চেন্নাইয়ের বিরুদ্ধে মারমুখী ঋদ্ধিমান

নিজস্ব প্রতিবেদন: গুজরাত টাইটান্স ( Gujarat Titans) এবার ১.৯০ কোটি টাকায় দলে নিয়েছে ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha)। প্রথম পাঁচ ম্যাচে তাঁর জায়গা ছিল ডাগ আউটে। যোগ্যতা থাকলেও ঋদ্ধিকে ফের একবার 'ব্রাত্য' করে রাখা হয়েছিল। কিন্তু তারপর থেকে ঋদ্ধি বুঝিয়ে দেন যে, তিনি ফুরিয়ে যাননি। ভিতরের আগুন এখনও জ্বলছে। এবার ঋদ্ধির ভূয়সী প্রশংসা করলেন গুজরাত দলের মেন্টর গ্যারি কার্স্টেন (Gary Kirsten)।

গত রবিবার আইপিএলের (IPL 2022) ৬২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও গুজরাত টাইটান্স (Gujarat Titans)। এই ম্য়াচে টস জিতে প্রথমে ব্যাট করে চেন্নাই পাঁচ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে। জবাবে গুজরাত ৫ বল বাকি থাকতেই  সাত উইকেটে ম্যাচ জিতে নেয় গুজরাত। সৌজন্যে ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) অপরাজিত ৫৭ বলে ৬৭ রানের ইনিংস। উইকেটের পিছনে দাঁড়িয়েও দু'টি ক্যাচ তালুবন্দি করেছেন ঋদ্ধি।

ঋদ্ধির প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ। ম্য়াচের পর কার্স্টেন ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে বলেছেন, "আমরা ভীষণ ভাবে মুগ্ধ সাহায়। ওকে দলে পাওয়াটা দারুণ ব্যাপার। ও প্রকৃত পেশাদার। ওর আইপিএল এবং সব ধরনের ক্রিকেটে ভাল অভিজ্ঞতা রয়েছে। ও খেলাটা বোঝে এবং পাওয়ার-প্লেতে খুব ভাল খেলে। আমাদের মূল্যবান সম্পদ। যখনই আমাদের প্রয়োজন হয়েছে ও দারুণ কাজ করেছে। সাহাকে আলাদে করে কিছু বলার প্রয়োজন পড়ে না। কারণ ও খুব ভাল ভাবে জানে যে, পাওয়ার-প্লে-তে কীভাবে খেলতে হবে। একজন ক্রিকেটারের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে যখন সে নিজের শক্তি ও ক্ষমতা অনুযায়ী খেলে। সাহা শর্ট বলের দুর্দান্ত প্লেয়ার।" এই ম্যাচের পর আইপিএল রানের বিচারে ঋদ্ধি টপকে যান সচিন তেন্ডুলকরকে। সচিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৪০ ম্যাচ খেলে ২৩২৪ রান করেছেন তাঁর কেরিয়ারে। সেখানে এখনই ঋদ্ধির রান সংখ্যা ২৩৯১ হয়ে গেল।

আরও পড়ুন: Wriddhiman Saha: ম্যাচের সেরা হয়ে সোশ্যাল মিডিয়ায় বড় বার্তা ঋদ্ধিমানের

আরও পড়ুনWriddhiman Saha-Sachin Tendulkar: ঋদ্ধিমান পিছনে ফেলে দিলেন সচিনকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.