Virat Kohli, IND vs PAK: কোহলির জন্যই এসেছেন মাঠে! গ্যালারিতে সোচ্চার পাক সুন্দরী! ভাইরাল ছবি

ভারত-পাক ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় এখন একটাই কথা, 'দ্য কিং ইজ ব্যাক'! রাজার প্রত্যাবর্তনে নেটদুনিয়া কাঁপুনি ধরে গিয়েছে। যে বিরাট মাঠে নিজের ছায়া হয়ে বিচরণ করছিলেন, সেই বিরাট বুঝিয়ে দিলেন যে, তাঁকে ছেঁটে ফেলার কথাও যেন কেউ না ভাবে। 

Updated By: Sep 5, 2022, 05:07 PM IST
Virat Kohli, IND vs PAK: কোহলির জন্যই এসেছেন মাঠে! গ্যালারিতে সোচ্চার পাক সুন্দরী! ভাইরাল ছবি
কোহলির জন্যই মাঠে পাক ফ্যান!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) আবেদন সারা বিশ্বে। একথা নতুন কিছু নয়। সকলেরই জানা। এমনকী ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী দেশ পাকিস্তানেও কোহলির বিরাট ফ্যানবেস। গত রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে চলতি এশিয়া কাপে (Asia Cup 2022) সুপার ফোরের মহারণে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। পাঁচ উইকেটে ম্যাচ জিতেছে পাকিস্তান ( IND vs PAK)। এই ম্যাচে ব্যাট হাতে ঝলসেছেন বিরাট। ৪৪ বলে ৬০ রানের ঝকঝকে ইনিংস আসে বিরাটের ব্যাট থেকে। তিনি চারটি চার ও একটি ছয় হাঁকিয়েছেন। বিরাট ব্যাটে ভর করেই ভারত ৭ উইকেটে ১৮১ রান তুলেছিল। আর এই ম্যাচে দুবাইয়ের গ্যালারিতে এক পাক সুন্দরী নজর কেড়েছেন। তাঁর হাতের প্ল্যাকার্ডে লেখা ছিল, 'আই অ্যাম হেয়ার ফর কোহলি'! যার মানে কোহলির জন্যই তিনি মাঠে এসেছেন। যদিও সেই মহিলার পরিচয় পাওয়া যায়নি। তবে জানা গিয়েছে, তাঁর জীবনের চেয়েও দামি কোহলি!

আরও পড়ুন: Virat Kohli and Babar Azam, IND vs PAK : হারলেও চিরপ্রতিদ্বন্দ্বী দেশের অধিনায়ক বাবর আজমে মজে 'কিং কোহলি'

ভারত-পাক ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় এখন একটাই কথা, 'দ্য কিং ইজ ব্যাক'! রাজার প্রত্যাবর্তনে নেটদুনিয়া কাঁপুনি ধরে গিয়েছে। যে বিরাট মাঠে নিজের ছায়া হয়ে বিচরণ করছিলেন, সেই বিরাট বুঝিয়ে দিলেন যে, তাঁকে ছেঁটে ফেলার কথাও যেন কেউ না ভাবে। ভিতরের রানের আগুন এখনও নেভেনি। এশিয়া কাপে নামার আগে কোহলির মনের মধ্যে যে ঝড় চলছিল, তা কোহলিই সবচেয়ে ভাল জানেন। এশিয়ার সেরা হওয়ার লড়াইয়ে নামার আগে ভারতের প্রাক্তন অধিনায়ক বলে দিয়েছিলেন যে, তিনি ডিপ্রেশনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। এক মাস ছুঁয়ে দেখেননি ব্যাট! যে কথা কার্যত অবিশ্বাস্য মনে হয়েছিল। ক্রিকেট যদি ধর্ম হয়, তাহলে অন্যতম শ্রেষ্ঠ ধার্মিকের তকমা কোহলির কপালে লেখা হয়ে গিয়েছে অনেক আগেই। ক্রিকেটের তিন ফরম্যাট ও আইপিএলে ধারাবাহিক ছন্দহীনতায় কোহলিকে কপিল দেবের মতো প্রাক্তনরা ছেঁটে ফেলেছিলেন। বিশ্বকাপজয়ী কিংবদন্তি অধিনায়ক বলে দিয়েছিলেন 'কিং কোহলি'কে টি-টোয়েন্টি দল থেকে কেন বাদ দেওয়া হবে না!  

এশিয়া কাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৩৪ বলে ৩৫ রান করেছিলেন বিরাট। তিনটি চার ও একটি ছক্কায় সাজানো ইনিংসে তিনি বুঝিয়েছিলেন যে, তিনি ফিরছেন। এরপর দ্বিতীয় ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে কোহলি বার্তা দিয়ে রাখলেন যে, ব্যাটের সঙ্গে কথা বলতে শুরু করে দিয়েছেন তিনি। ৪৪ বলে ঝকঝকে ৫৯ রানের (দেশের জার্সিতে ৩১ নম্বর টি-২০ অর্ধ-শতরান) অপরাজিত ইনিংস খেলেছিলেন কোহলি। রবিবার অর্থাৎ আজ পাকিস্তানের বিরুদ্ধে ফের হাফ-সেঞ্চুরি করলেন তিনি। ৪৪ বলে ৬০ রানের ঝকঝকে ইনিংস এল বিরাটের ব্যাট থেকে।  বিরাট বার্তা দিয়ে রাখলেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে তাঁর ব্যাটেও রাখতে হবে চোখ। বিশ্বস্পোর্টসে যখনই কিংবদন্তিদের ছেঁটে ফেলার কথা ভাবা হয়েছে, ঠিক তখনই কিংবদন্তিরা জ্বলে উঠে বুঝিয়ে দিয়েছেন যে, কেন তাঁরা কিংবদন্তি! কোহলিও ঠিক সেই তালিকাতেই পড়েন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.