নীল সাগরে ইয়টে ভাসলেন 'বীরুষ্কা', সঙ্গী মায়াঙ্ক-রাহুল-অশ্বিন

সেই ছবিতে সকলের হাতে ভিক্ট্রি সাইন।

Updated By: Aug 27, 2019, 03:28 PM IST
নীল সাগরে ইয়টে ভাসলেন 'বীরুষ্কা', সঙ্গী মায়াঙ্ক-রাহুল-অশ্বিন

নিজস্ব প্রতিবেদন : ক্যারিবিবিয়ান সফরে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে জয়ের পর ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেটাররা। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের প্রাকৃতিক সৌন্দর্য তাই প্রাণ ভরে উপভোগ করছেন বিরাট-রাহুলরা। এক দিন আগেই প্রথম টেস্ট জেতা হয়ে গিয়েছে, তাই ব্যস্ত শিডিউলের মধ্যে একটু রিল্যাক্স করে নিতে সোমবার সমুদ্রের মাঝে ইয়ট পার্টির আয়োজন করলেন বীরুষ্কা। সেখানে হাজির  কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল এবং রবিচন্দন অশ্বিন। নীল-সমুদ্রে বিলাসবহুল ছোট জাহাজে জমে উঠল বিরাটদের ইয়ট পার্টি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Endless blues

A post shared by KL Rahul(@rahulkl) on

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার পার্টিতে বেশ মজা করলেন ভারতীয় দলের সদস্যরা। ইয়টের একদম সামনে বসে সবার সঙ্গে বুমেরাং ভিডিয়ো তুলে পোস্ট করলেন কেএল রাহুল। সেই ছবিতে সকলের হাতে ভিক্ট্রি সাইন। ছবির ক্যাপশনে রাহুল লিখলেন 'অন্তহীন নীল'।

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Seaside + sunset + good company

A post shared by Ravichandran Ashwin (@rashwin99) on

বিরাট-অনুষ্কার সঙ্গে বরাবরই খুব ভাল বন্ধুত্ব রাহুলের। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি জানান, যখনই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন, বিরাট এবং অনুষ্কা তাঁকে সাহস জুগিয়েছেন। মেলবোর্নে কীভাবে জোর করে রাহুলকে ডিনারে টেনে নিয়ে যেতেন বিরাট ও অনুষ্কা। কীভাবে বিরাট ও অনুষ্কা ভারতীয় দলের সদস্যদের সকলের খারাপ সময়ে পাশে দাঁড়ান, সে কথাও শেয়ার করেন রাহুল।

আরও পড়ুন - ধোনিকে ছাড়াই টিম ইন্ডিয়ার ভবিষ্যত্ পরিকল্পনা করা উচিত বলেই মনে করেন সৌরভ গাঙ্গুলি