Virat Kohli: বিরাটের ফর্ম নিয়ে চিন্তিত নির্বাচকরা, কী হতে চলেছে তাঁর সঙ্গে?

কোহলির হতশী ফর্ম নিয়ে রীতিমতো চিন্তায় জাতীয় দলের নির্বাচকরা। ভাগ্য়পরীক্ষায় বসতে হতে পারে তাঁকে!

Updated By: Apr 27, 2022, 11:27 PM IST
Virat Kohli: বিরাটের ফর্ম নিয়ে চিন্তিত নির্বাচকরা, কী হতে চলেছে তাঁর সঙ্গে?
বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) ও ব্যাডপ্যাচ এখন সমার্থক হয়ে গিয়েছে! রান করতেই ভুলে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার। দেশের জার্সিতে বিরাটের যে অফ ফর্ম চলছিল, চলতি আইপিএলেও (IPL 2022) তা অব্যাহত! রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) জার্সিতে বিরাট বিগত ৯ ম্যাচে করেছেন মাত্র ১২৮ (৪১*, ১২, ৫, ৪৮, ১,১২, ০,০ ও ৯) রান। কোহলির গড় ১৬ ও স্ট্রাইক রেট ১১৯.৬২! এমনকী কোহলি পরপর দুই ম্যাচে হয়েছেন 'গোল্ডেন ডাক'! অর্থাৎ ফিরেছেন প্রথম বলেই।

 কোহলির হতশী ফর্ম নিয়ে রীতিমতো চিন্তায় জাতীয় দলের নির্বাচকরা। ইনসাইডস্পোর্ট বুধবার রিপোর্ট করেছে যে, এবার সম্ভবত টি-২০ দল থেকে বাদ পড়তে চলেছেন কোহলি। ইনসাইডস্পোর্ট বিসিসিআইয়ের এক আধিকারিককে উদ্ধৃত করে লিখেছে, "কোহলি ভারতীয় ক্রিকেটের দারুণ ভৃত্য। কিন্তু ওর ফর্ম কোথাও নির্বাচকদের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। দল নির্বাচন সংক্রান্ত বিষয়গুলোয় আমরা ঢুকতে চাই না। নির্বাচকরাই বিরাট ও বাকিদের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। আমরা কোনও রায় দিতে পারি না। তবে অবশ্যই যা চলছে, তা নিঃসন্দেহে চিন্তার কারণ।"

আগামী জুনে পাঁচ ম্যাচের টি-২০ (T20I) সিরিজ খেলতে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা (South Africa Tour Of India)। কেউ কেউ মনে করছেন যে, এই টি-সিরিজের আগে কোহলিকে জিজ্ঞাসা করা হবে যে, তিনি বিশ্ৰাম নিতে চান কিনা। কোহলি যদি খেলেন চায় তাহলে তিনি দলে থাকবেন অটোমেটিক চয়েস হিসাবে। তবে কোহলি বিশ্রাম চাইলে তাঁকে বিশ্রাম দেওয়া হবে আসন্ন একাধিক গুরুত্বপূর্ণ সিরিজের কথা মাথায় রেখেই। যদিও রবি শাস্ত্রীর মতো বহু প্রাক্তনই মনে করেন যে, কোহলি লম্বা ছুটি নিয়ে ক্রিকেটে ফিরুন। তাহলেই ফিরবে কোহলির ফর্ম।

আরও পড়ুন: Sachin Tendulkar: 'ইন্ডিয়া ইজ মিসিং ইউ'! আইপিএল মেগাস্টারের জন্য আবেগি বার্তা সচিনের

আরও পড়ুনSeniors World Cup: পাকিস্তানে চল্লিশোর্ধদের নিয়ে বিশ্বকাপ! খেলবেন আখতার-আফ্রিদিরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.