বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম নিতেই পারেন কোহলি! জানালেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ

তবে বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে খেলবেন ক্যাপ্টেন কোহলি এমনটাই জানা গিয়েছে।

Updated By: Oct 22, 2019, 12:10 PM IST
বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম নিতেই পারেন কোহলি! জানালেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ

নিজস্ব প্রতিবেদন : মার্চে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে টানা খেলে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিতে পারেন ভারত অধিনায়ক। বিরাট বিশ্রাম নিতেই পারেন আবার খেলতেও পারেন।সিদ্ধান্ত তাঁর।জানালেন সদ্য নির্বাচিত বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।   

দেশের মাঠে অস্ট্রেলিয়া সিরিজের পর আইপিএল, বিশ্বকাপ, ক্যারিবিয়ান সফরের পর দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকা সিরিজ। একটানা ক্রিকেট খেলে চলেছেন কোহলি। তাই বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিতে পারেন কোহলি। বোর্ড সূত্রে এমনই খবর মিলছে। তবে বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে খেলবেন ক্যাপ্টেন কোহলি এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন - ইনিংস ও ২০২ রানে রাঁচি টেস্টে জয় টিম ইন্ডিয়ার, প্রোটিয়াদের হোয়াইটওয়াশ করল কোহলিরা

বাংলাদেশের বিরুদ্ধে কোহলির বিশ্রাম প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলিকে প্রশ্ন করা হলে তিনি জানান, "আমি তো বিরাটের সঙ্গে দেখা করছি ২৪ অক্টোবর। আমি বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবেই ক্যাপ্টেনের সঙ্গে(বিরাট কোহলি)কথা বলব। ও দলের অধিনায়ক। খেলবে না বিশ্রাম নেবে! এ ব্যাপারে ও সিদ্ধান্ত নিতেই পারে।" প্রসঙ্গতঃ ২৪ অক্টোবর বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল বেছে নেবেন নির্বাচকরা।

 

.