Ravindra Jadeja as Pathaan: জাদেজাকে পাঠান নামে ডাকলেন বিরাট, ভিডিয়ো হল ভাইরাল

দ্বিতীয় টেস্ট হচ্ছে দিল্লিতে। টেস্টের প্রথম দিনের খেলা চলাকালীন আরও একবার শোনা গিয়েছে জাদেজাকে ‘পাঠান’ বলে ডাকা হচ্ছে। 

Updated By: Feb 18, 2023, 10:25 AM IST
Ravindra Jadeja as Pathaan: জাদেজাকে পাঠান নামে ডাকলেন বিরাট, ভিডিয়ো হল ভাইরাল
পাঠান জ্বরে মজেছেন বিরাট কোহলি-রবীন্দ্র জাদেজা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম টেস্ট চলাকালীন বিরাট কোহলি (Virat Kohli) ও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ‘পাঠান’ (Pathaan) ছবির জনপ্রিয় গান ‘ঝুমে জো পাঠান’-এর গানের সঙ্গে পা মিলিয়েছিলেন। তার পর থেকেই ভারতীয় দলের সতীর্থরা জাদেজার নতুন এক নাম দিয়েছেন। মাঠে সতীর্থরা ভারতের এই অলরাউন্ডারকে ‘পাঠান’ বলে ডাকতে শুরু করে দিয়েছেন।

দ্বিতীয় টেস্ট হচ্ছে দিল্লিতে। টেস্টের প্রথম দিনের খেলা চলাকালীন আরও একবার শোনা গিয়েছে জাদেজাকে ‘পাঠান’ বলে ডাকা হচ্ছে। স্টাম্প মাইক্রোফোনেও শোনা গিয়েছে তা। স্টাম্প মাইক্রোফোনে শোনা গিয়েছে জাদেজাকে উদ্দেশ করে বলা হচ্ছে, ”চল পাঠান, কাম অন পাঠান, সাবাশ।” সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অনুমান করেছেন, কেএস ভরতই উইকেটের পিছন থেকে জাদেজাকে পাঠান বলে ডাকছেন। অন্যান্যদের গলাও ভেসে এসেছে স্টাম্প মাইক্রোফোন থেকে। অস্ট্রেলিয়ার ইনিংসের ৬৪-তম ওভারে স্টাম্প মাইক্রোফোনে শোনা গিয়েছে জাদেজাকে ‘পাঠান’ নামে ডাকা হচ্ছে। 

আরও পড়ুন: David Warner, BGT 2203: দিল্লি টেস্ট থেকে কেন ছিটকে গেলেন ওয়ার্নার? পরিবর্ত কে?

আরও পড়ুন: Mohammed Shami, BGT 2023: আগুনে বোলিংয়ের পর অন্য কারণে মন জিতে নিলেন 'সহেসপুর এক্সপ্রেস'? দেখুন ভাইরাল ভিডিয়ো

১৪ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন জাদেজা। আর তাঁর এই দীর্ঘ কেরিয়ারে ‘রকস্টার’, ‘জাড্ডু’ এবং ‘স্যর’– এই সব নাম ধরে তাঁকে ডাকা হয়। কিন্তু ‘পাঠান’ নাম এই প্রথম। এক সাক্ষাৎকারে জাদেজা বলেছিলেন, "মানুষ, আমার নাম ধরে যদি আমাকে ডাকে, তাহলেই ঠিক আছে। আমাকে কেউ স্যর বলুক, তা আমি চাই না। আমাকে বাপু বলেও কেউ ডাকতে পারে। এই স্যর-ভ্যার আমার ভাল লাগে না।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.