WATCH: পড়শিকে ভালোবাসা তো...! বুক ভেঙেছে বিরাটের পাক 'প্রেমিকা'র, ভিডিয়ো ভাইরাল

Virat Kohli Fangirl From Pakistan Goes Viral: পাক সুন্দরী বিরাট কোহলির টানেই এসেছিলেন ভারত-পাক ম্য়াচে। তবে খেলা দেখতে এসে তিনি হতাশ হয়েছেন। বিরাটকে নিয়ে হৃদয় ছুঁয়ে যাওয়া মন্তব্য় করে তিনি ভাইরাল হয়ে গিয়েছেন।

Updated By: Sep 4, 2023, 03:39 PM IST
WATCH: পড়শিকে ভালোবাসা তো...! বুক ভেঙেছে বিরাটের পাক 'প্রেমিকা'র, ভিডিয়ো ভাইরাল
এই সেই চর্চিত পাক সুন্দরী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মাদার অফ অল ব্যাটল' দিয়েই এশিয়া কাপের (Asia Cup 2023) অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া (Team India)। রবিবার ভারত-পাকিস্তান (IND vs PAK) মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে (Pallekele International Cricket Stadium)। বৃষ্টিস্নাত ক্যান্ডিতে প্রথমে ব্যাট করে, ভারত করে ২৬৬ রান। কিন্তু দ্বিতীয় ইনিংসে একটি বলও করা সম্ভব হয়নি। অবশেষে বৃষ্টিতে ম্যাচ বাতিল হয়ে গেল। ভাগাভাগি হল পয়েন্ট। এই ম্য়াচেই গ্যালারিতে ছিলেন এক পাক সুন্দরী। ম্য়াচের পর তাঁর ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। বিরাট কোহলির (Virat Kohli) টানে মাঠে এসেছিলেন সেই তরুণী তবে তাঁর হৃদয় ভেঙেছে। ভিডিয়োতেই মহিলা জানিয়েছেন যে, কেন তাঁর মন ভালো নেই।

আরও পড়ুন: Gautam Gambhir: 'বিশ্বকাপে নাম না ফর্ম গুরুত্বপূর্ণ?' ঈশান-রাহুলের জন্য প্রাক্তনদের মধ্যে ধুন্ধুমার

পাকিস্তানের বিরুদ্ধে তিনে ব্য়াট করতে নেমে বিরাট সাত বলে খেলে মাত্র চার রানে আউট হয়ে যান। শাহিন শাহ আফ্রিদি বোল্ড করে দেন বিরাটকে। এই দৃশ্যই দেখতে পারেননি ওই ফ্যানগার্ল। তিনি বলেন, 'বিরাট কোহলি আমার ফেভারিট প্লেয়ার। ওঁর জন্য়ই আমি ম্যাচ দেখতে এসেছিলাম। কারণ আমি ওকে দেখতে চেয়েছিলাম। আমি ভেবেছিলাম যে, ও সেঞ্চুরি করবে। আমার মন ভেঙে গিয়েছে।' পাক ফ্যান গালে পাকিস্তানের সঙ্গেই ভারতের পতাকাও আঁকিয়ে ছিলেন। তা দেখিয়ে তিনি বলেন যে, 'পড়শিকে ভালোবাসা তো আর খারাপ ব্যাপার নয়। তাই না?' বাবর আজম ও বিরাট কোহলির মধ্যে তিনি বিরাটকেই বেছে নিয়েছেন। ভারত-পাক ম্যাচে দাপট দেখিয়েছেন পাক পেসার ত্রয়ী। শাহিন নিয়েছিলেন চার উইকেট। তিন উইকেট করে নিয়েছেন নাসিম শাহ ও হ্যারিস রউফ। ১০ উইকেটই এসেছে পেসারদের ঝুলিতে। এশিয়া কাপে (৫০ ওভারের ফরম্য়াটে) যা ইতিহাস। এর আগে, কখনও এশিয়া কাপের কোনও ম্য়াচে পেসাররা ১০ উইকেট নেননি। 

পাকিস্তান চলে গিয়েছে সুপার ফোরে। এই পাল্লেকেলেতেই মুখোমুখি হয়েছে ভারত-নেপাল। টস জিতে ভারত ব্য়াট করতে পাঠিয়েছে নেপালকে। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নেপাল ছয় উইকেটে ৩৩ রান তুলেছে। যদিও ভারতের ঝুলিতে তিন উইকেট চলে আসার কথা ছিল। শ্রেয়স আইয়ার, বিরাট কোহলি ও ঈশান কিশান একেবারে লোপ্পা ক্যাচ হাতছাড়া করেছেন। এদিন জসপ্রীত বুমরার বদলে খেলছেন মহম্মদ শামি।

আরও পড়ুন: Jasprit Bumrah: চলে এল জুনিয়র বুমবুম, নক্ষত্র পেসার সন্তানের নাম রাখলেন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.