WATCH: আলিবাগের রাজপ্রাসাদ তৈরি, ঘুরে দেখালেন কোহলি, কেন থাকার ঘরে বসাননি টিভি?

Virat Kohli gives a tour of his luxurious holiday home in Alibaug: বিরাট কোহলি ঘুরে দেখালেন তাঁর আলিবাগের রাজপ্রাসাদ। যা দেখলে বোঝাই যাবে যে, রাজা রাজপ্রাসাদই বেছে নিয়েছেন।  

Updated By: Jan 10, 2024, 03:50 PM IST
WATCH: আলিবাগের রাজপ্রাসাদ তৈরি, ঘুরে দেখালেন কোহলি, কেন থাকার ঘরে বসাননি টিভি?
কোহিলর রাজপ্রাসাদ দেখলে চোখ কপালে উঠবে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ঠিকানা হয়তো বদলাচ্ছেন না বিরাট কোহলি (Virat Kohli)। তবে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও ভামিকাকে (Vamika Kohli) নিয়ে এবার থেকে মাঝেমধ্য়েই থাকবেন স্বপ্নের রাজপ্রাসাদে। এই মুহূর্তে বিরুষ্কা (Virushka) থাকেন ওরলির ওমকার ১৯৭৩ (Omkar 1973) অ্যাপার্টমেন্টের ৩৬ তলায়। চার বেডরুমের ৭০০০ স্কোয়ারফিটের ফ্ল্যাটে টেরেস গার্ডেন, ব্যক্তিগত জিম ছাড়াও রয়েছে স্টেট-অফ-দ্য আর্ট অ্যামেনিটিস। লকডাউনের ১০ মাস সময় বিরুষ্কা এখানেই সময় কাটিয়েছেন। এবার কোহলি ছুটি পেলেই থাকবেন তাঁর স্বপ্নের বাড়িতে। ওরলি থেকে সড়ক পথে প্রায় সাড়ে তিন ঘণ্টা দূরে আলিবাগ। মহারাষ্ট্রের এই  উপকূলবর্তী শহরেই তৈরি হয়েছে বিরাটের লাক্সারি ভিলা। পাহাড়ে ঘেরা ১০ হাজার স্কোয়ারফুটের স্বপ্নের নির্মাণ ঘুরে দেখালেন এই প্রজন্মের অন্য়তম শ্রেষ্ঠ ব্য়াটার ও ভারতের প্রাক্তন অধিনায়ক।

আরও পড়ুন: WATCH: মাঠেই মৃত্যু ক্রিকেটারের! লড়েছেন কোভিডের সঙ্গেও, ময়না তদন্তের রিপোর্ট বলছে...!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আর্কডাইজেস্টইন্ডিয়া ও আভাসওয়েলনেস যৌথ ভাবে কোহিলর বিরাট-বাড়ির একটি ভিডিয়ো আপলোড করেছে ইনস্টাগ্রামে। সেখানেই কোহলি কথা বলেছেন তাঁর বাড়ি নিয়ে। যেখানে তিনি বলছেন, 'আমাদের লিভিং রুমে আপনি কোনও টিভি পাবেন না। নেই কোনও বিনোদনের ব্য়বস্থাও। আমরা এখানে বসে কথা বলব। পরিবারের সঙ্গে একসঙ্গে কাটানোর জায়গা।' কোহলি বলেছেন যে, পরিবারের সঙ্গে তিনি সেভাবে সময় কাটাতে পারেন না। তাই নিয়েছেন এই সিদ্ধান্ত। কোহলি বুঝিয়েই দিলেন যে, তাঁর কাছে পরিবার সবার আগে প্রাধান্য় পায়। বাকি সব পরে। বিরাটের বাড়ির নান্দনিকতা আলাদা করে নজর কাড়ছে। যেখানে প্রকৃতি নিজের জায়গা করে নিয়েছে। রয়েছে সর্বত্র সবুজের ছোঁয়া।  ভিতরের সাজসজ্জাও মন শান্ত করে দেয়। বাড়ির মধ্যে রয়েছে বিস্তৃত কক্ষ। কোহলি এই ভিলাকে হলিডে হোম হিসেবেই দেখছেন। তিনি বলেছেন, 'আমার কাছে ছুটি কাটানোর বাড়িতে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, প্রবেশ করেন যে অনুভূতি পাওয়া যাবে। যা পুরোপুরি রিল্য়াক্স করে দেবে। একটা শান্তি বিরাজ করবে। বাড়ি থেকে দূরে যা বাড়িই মতোই হবে।'

সচিন তেন্ডুলকরের  পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় ব্যাটিং সুপারস্টারের নাম কোহলি। বিরাট নিজেকে নিয়ে গিয়েছেন গগনচুম্বী উচ্চতায়। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। জনপ্রিয়তার নিরিখে বিশ্বের প্রথমসারির অ্যাথলিটদের মধ্যে বাইশ গজের 'কিং'। সোশ্যাল মিডিয়ায় ২৫২ মিলিয়ন মানুষ ফলো করেন কোহলিকে। টাকার সিংহাসনেই অধিষ্ঠিত 'রাজা'! তাঁর সম্পত্তির অঙ্ক মাথা ঘুরিয়ে দেওয়ার মতোই। কোহলির মোট সম্পত্তির পরিমাণ ১ হাজার ৫০ কোটি টাকা। কোনও আন্তর্জাতিক ক্রিকেটার এত টাকা উপার্জন করেন না। বোঝাই যাচ্ছে দেশের অন্যতম ধনী জায়গায় এমন প্রাসাদ বানানো কোহলির কাজে কোনও ব্য়াপারই নয়।

আরও পড়ুন: Mohammed Shami: 'আমি সবসময়...' অর্জুন জিতেই আগুনে শামি, এবার লিখেই দিলেন যা লেখার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

 

.