Virat Kohli, Anushka Sharma, WATCH: টিম বাসে বিরাট, ভিডিয়ো কলে অনুষ্কা! ফ্যানরা বলছেন 'কাপল গোলস'

ম্য়াচের পর টিম ইন্ডিয়া বাসে করে যখন হোটেলে ফেরেন, তখন বিরাটকে উইন্ডো সিটের ধারে দেখে ফ্যানরা উদ্বেল হয়ে যান। আর ঠিক তখনই 'কিং কোহলি' নিজের স্মার্টফোনটি ঘুরিয়ে ফ্যানদের দেখান। অনুরাগীরা খেয়াল করে দেখেন যে, বিরাট ব্যস্ত আছে অনুষ্কার সঙ্গে ভিডিয়ো কলে। 

Updated By: Sep 29, 2022, 02:45 PM IST
Virat Kohli, Anushka Sharma, WATCH: টিম বাসে বিরাট, ভিডিয়ো কলে অনুষ্কা! ফ্যানরা বলছেন 'কাপল গোলস'
বিরুষ্কার প্রেমযাপনে মোহিত নেটাগরিকরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) জীবনে দু'টি আবেগই ভীষণ চর্চিত। এক তাঁর ক্রিকেট ও দুই তাঁর প্রেমযাপন। ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা ব্যাটার বিরাট। তাঁর জীবনসঙ্গিনী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে তাঁর রসায়ন দেশে-বিদেশের বহু মানুষের কাছেই মন ভাল করে দেওয়ার রসদ। এই জন্যই বিরুষ্কা দেশের অন্যতম জনপ্রিয় কাপল। ফ্যানদের ভালোবাসার দুই মানুষ। গত বুধবার তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে (Greenfield International Stadium, Thiruvananthapuram) ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বুধবার। একপেশে ক্রিকেট খেলে ভারত ৮ উইকেটে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গেল। 

ম্য়াচের পর টিম ইন্ডিয়া বাসে করে যখন হোটেলে ফেরেন, তখন বিরাটকে উইন্ডো সিটের ধারে দেখে ফ্যানরা উদ্বেল হয়ে যান। আর ঠিক তখনই 'কিং কোহলি' নিজের স্মার্টফোনটি ঘুরিয়ে ফ্যানদের দেখান। অনুরাগীরা খেয়াল করে দেখেন যে, বিরাট ব্যস্ত আছে অনুষ্কার সঙ্গে ভিডিয়ো কলে। যা দেখে বিরুষ্কাকে আবারও ভালোবাসায় মুড়ে দিলেন তাঁরা। বলাই বাহুল্য এই ভিডিয়ো নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটাগরিকরা বলছেন, 'কাপল গোলস'। ২০১৭ সালে অনুষ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিরাট । ক্যামেরার ফ্ল্যাশের বাইরে বেরিয়ে প্রায় গোপনেই ইতালির টাস্কানিতে গিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বিরাট-অনুষ্কা। ইতালি থেকে বিয়ে করে ফেরার পর দিল্লি এবং মুম্বইতে বসে বিরুষ্কার পরপর ২টি রিসেপশনের আসর। যেখানে সমাজের প্রায় সবস্তরের সেলেবরা হাজির হয়েছিলেন। ২০২১ সালে বাবা-মা হন বিরুষ্কা। অনুষ্কা জন্ম দেন ফুটফুটে কন্যাসন্তানের। 

আরও পড়ুন: Rohit Sharma, IND vs SA : ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা? জানালেন রোহিত

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

অন্যদিকে ভারত অধিনায়ক রোহিত শর্মারও বিরাট ফ্যান ফলোয়িং আছে কেরলে। দক্ষিণের মানুষ ক্যাপ্টেনকে যে,  কতটা ভালোবাসেন, তাঁর প্রমাণ ম্যাচের আগেই পাওয়া গিয়েছিল। স্টেডিয়ামের বাইরে 'হিটম্য়ান'-এর বিরাট কাটআউট ভাইরাল হয়েছিল। এবার রোহিতেরই এক ভক্ত জীবন স্বার্থক করার সুযোগ ছাড়লেন না। গ্রিনফিল্ডে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা ১০৬ রানে গুটিয়ে গিয়েছিল। ভারতের ব্যাটিং ইনিংস শুরুর আগেই এক ফ্যান নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে ঢুকে পড়েন মাঠের মধ্যে। তিনি রোহিতের পা  পা স্পর্শ এবং তোলেন সেলফিও। যদিও রোহিত বাধা দেননি অনুরাগীকে। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। দেখতে গেলে এই প্রথম নয়, এর আগেও বহুবার রোহিতের সঙ্গে এই ঘটনা ঘটেছে। দেখতে গেলে রোহিত এসবের সঙ্গে অভ্যস্ত হয়ে গিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.