দেশের ফুটবল যজ্ঞে সামিল হলেন বিরাট কোহলিও

সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলির পর এবার বিরাট কোহলি। ইন্ডিয়ান সুপার লিগের সঙ্গে এবার যুক্ত হলেন ভারতীয় ক্রিকেটের এই নয়া সেনসেশন। গোয়া ফ্র্যাঞ্চাইজির অন্যতম কর্ণধার হলেন বিরাট। জিকো আর ফ্রান্সের প্রাক্তন তারকা ফুটবলার রবার্ট পিরেসকে পাশে নিয়ে কোহলি জানান,ক্রিকেটের পর ফুটবলই তাঁর প্রিয় খেলা। সময় পেলেই ফুটবল খেলেন তিনি। ভারতীয় ফুটবলের প্যাশনের জন্যই তাঁর ফুটবলে বিনিয়োগ বলে জানাচ্ছেন কোহলি।

Updated By: Sep 23, 2014, 11:00 PM IST
দেশের ফুটবল যজ্ঞে সামিল হলেন বিরাট কোহলিও

ওয়েব ডেস্ক: সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলির পর এবার বিরাট কোহলি। ইন্ডিয়ান সুপার লিগের সঙ্গে এবার যুক্ত হলেন ভারতীয় ক্রিকেটের এই নয়া সেনসেশন। গোয়া ফ্র্যাঞ্চাইজির অন্যতম কর্ণধার হলেন বিরাট। জিকো আর ফ্রান্সের প্রাক্তন তারকা ফুটবলার রবার্ট পিরেসকে পাশে নিয়ে কোহলি জানান,ক্রিকেটের পর ফুটবলই তাঁর প্রিয় খেলা। সময় পেলেই ফুটবল খেলেন তিনি। ভারতীয় ফুটবলের প্যাশনের জন্যই তাঁর ফুটবলে বিনিয়োগ বলে জানাচ্ছেন কোহলি।

সামনেই ভারতীয় দলের ঠাসা ক্রীড়াসূচি। তবে তার মধ্যেও সময় বার করে এফ সি গোয়ার ম্যাচ দেখতে মাঠে আসতে চান বিরাট। মঙ্গলবার মুম্বইয়ে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে মার্কি ফুটবলার রবার্ঠ পিরেসকে প্রকাশ্যে আনল এফ সি গোয়া। সোমবার রাতেই মুম্বইয়ে পা রেখেছেন ফ্রান্সের এই তারকা ফুটবলার। মঙ্গলবার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়া দলের ম্যানেজার ব্রাজিলীয় কিংবদন্তি জিকোও। সেই সঙ্গে এই অনুষ্ঠানে গোয়া দলের অন্যতম কর্ণধার হিসাবে আত্মপ্রকাশ করলেন বিরাট কোহলি। ভারতীয় দলের অনুশীলনের মাঝে প্রায়ই বল পায়ে দেখা যায় কোহলিকে। মঙ্গলবার সামনে পিরেসকে পেয়ে মঞ্চের মধ্যেই বল পায়ে নেমে পড়েন তারকা এই ব্যাটসম্যান। তাদের সঙ্গে যোগ দেন বলিউড তারকা বরুন ধাওয়ানও। বল পায়ে তিন তারকার স্কিল দেখে বসে থাকতে পারেননি জিকোও। শেষপর্যন্ত মাঠে নেমে পড়েন সাদা পেলে বলে পরিচিত এই বিশ্বকাপার। অনুষ্ঠানে এফ সি গোয়ার জার্সিও প্রকাশ্যে আনা হয়।