IPL 2021 স্থগিত হওয়ায় বাড়ি ফিরলেন RCB ক্যাপ্টেন Virat Kohli

বুধবার ঘরে ফিরে এলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন বিরাট কোহলি

Updated By: May 5, 2021, 07:19 PM IST
IPL 2021 স্থগিত হওয়ায় বাড়ি ফিরলেন RCB ক্যাপ্টেন Virat Kohli

নিজস্ব প্রতিবেদন: কোভিড (COVID-19) ধাক্কায় শেষমেষ অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমে আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে গিয়েছে। করোনাক্রান্ত দেশে আর এই টুর্নামেন্ট চালিয়ে নিয়ে যাওয়ার কোনও ঝুঁকি নেয়নি বিসিসিআই (BCCI)।  আইপিএলের সঙ্গে যুক্ত সকলকে নিরাপদে নিজেদের ঘরে ফেরানোর দায়িত্ব নিজেদের কাঁধেই তুলে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। মেইল করে বিসিসিআই লিখে দিয়েছিল যে, নিশ্চিন্তে ও নিরাপদে সকলকে ঘরে ফেরানোর সবরকম চেষ্টা করবে তারা। বুধবার ঘরে ফিরে এলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)। কোহলির মুখে ছিল মাস্ক ও হাতে গ্লাভস। জনপ্রিয় সেলেব্রিটি প্যাপ ভাইরাল ভয়ানি (Viral Bhayani) কোহলির ঘরে ফেরার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। 

আরও পড়ুন: IPL 2021: 'বাবা বাড়ি এসো', Warner র ছোট্ট মেয়ের আকুল বার্তা চোখে জল আনবে

এই মরসুমে কোহলির টিম দুরন্ত ফর্মে ছিল। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তিন নম্বরে ছিল তারা। ফ্যানেরা আরিসিবি-র খেলা দেখে মনে করেছিলেন যে, এই মরসুমে কাঙ্খিত আইপিএল ট্রফিটা হয়তো বেঙ্গালুরুতে আসবে। কিন্তু আপাতত টুর্নামেন্টেই থেমে গেল করোনার দাপটে। তবে বিসিসিআই একবারও বলেনি যে, এবারের মতো বাতিল হয়ে গেল আইপিএল। অর্থাৎ চলতি বছর বাকি টুর্নামেন্ট হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে। সেপ্টেম্বরেই নাকি ফের বসতে পারে আইপিএলের আসর। এমনটাই রিপোর্ট।

লাগামছাড়া করোনা সংক্রমণের মধ্যেই আইপিএল চলছিল। টুর্নামেন্ট খেলার ফাঁকেই দেশকে করোনা যুদ্ধে জেতার মন্ত্র দিয়েছিলেন ভারত অধিনায়ক৷ দিল্লি পুলিশের মাধ্যমে দেশবাসীর কাছে বিরাট বার্তা দেন কিং কোহলি৷ কোহলির একটি ভিডিও দিল্লি পুলিশ ট্যুইট করেছিল, সেখানে কোহলি স্পষ্ট করে করোনা সচেতনার কথাই বলেছিলেন৷ মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও বারবার হাত স্যানিটাইজ করার বার্তাই দিয়েছেন দিল্লির বাসিন্দা৷ এর পাশাপাশি কোহলি সকলকে প্রশাসনের কথা মেনে চলতে বলেছেন৷