WATCH | Team India Celebrates Holi: বিরাটের উদ্দাম নাচ, রোহিত ছুড়ছেন আবির! রং মেখে ভূত টিম ইন্ডিয়া

Virat Kohli Rohit Sharma Shubman Gill Team India Celebrates Holi: বিরাটের উদ্দাম নাচ, রোহিত ছুড়ছেন আবির! রং মেখে ভূত টিম ইন্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় এই ছবি-ভিডিয়োই ছড়িয়ে পড়েছে। আগাম হোলি সেলিব্রেশনে মাতল টিম ইন্ডিয়া। চতুর্থ টেস্টের আগে ফুরফুরে মেজাজে দল।   

Updated By: Mar 7, 2023, 08:54 PM IST
WATCH | Team India Celebrates Holi: বিরাটের উদ্দাম নাচ, রোহিত ছুড়ছেন আবির! রং মেখে ভূত টিম ইন্ডিয়া
টিম ইন্ডিয়া মাতল হোলি সেলিব্রেশনে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে (Border-Gavaskar Trophy 2023) ভারত, প্রথম দুই টেস্ট জিতে ২-০ এগিয়ে গিয়ে টানা তৃতীয়বারের জন্য ট্রফি ধরে রাখে। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। দ্বিতীয় টেস্টে দেশের রাজধানীতেও জয়ধ্বজা উড়িয়েছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদের হারিয়েছিল (Pat Cummins) ৬ উইকেটে। এরপর ইন্দোরে ৯ উইকেটে অস্ট্রেলিয়া ম্যাচ জিতে যায়। আগামী ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। আহমেদাবাদে নামার আগে চুটিয়ে হোলি সেলিব্রেট (Holi Celebration 2023) করল টিম ইন্ডিয়া (Team India)। প্র্যাকটিস সেরে হোটেলে ফেরার পথে টিম বাসেই চুটিয়ে আবির মাখলেন বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma) ও শুভমন গিলরা (Shubman Gill)। বিরাটকে পাওয়া গেল সব চেয়ে ফুরফুরে মেজাজে। বাসের মধ্যেই চুটিয়ে নাচলেন তিনি। অন্যদিকে রোহিত যাঁকে পারলেন তাঁকে লক্ষ্য করে আবির ছুড়ে দিলেন। ক্রিকেটাররাই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করেছেন। 

আরও পডুন: WATCH | Cristiano Ronaldo: কিংবদন্তিকে কুর্নিশ জানিয়ে বিশ্বচ্যাম্পিয়ন ভক্তের শূন্যে Siiuuu সেলিব্রশেন!

দিল্লি টেস্টের পরেই কামিন্স ফিরে যান দেশে। অসুস্থ মায়ের দেখভাল করার জন্য কামিন্স আর ইন্দোর টেস্টে খেলতে পারেননি। তাঁর পরিবর্তে প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ অধিনায়কত্বের গুরুদায়িত্ব সামলান। তাঁর নেতৃত্বে অজিরা ঘুরে দাঁড়ায়। ইন্দোরে ৯ উইকেটে অস্ট্রেলিয়া ম্যাচ জিতে যায়। আগামী ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। এই টেস্টেও থাকছেন না কামিন্স। তিনি রয়েছেন অস্ট্রেলিয়াতেই। স্মিথই সামলাবেন দলের দায়িত্ব। গত সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়া বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছে সেটা। দেখা যাক ভারত সিরিজ ৩-০ জেতে, নাকি অস্ট্রেলিয়া ২-২ করে! এরপর দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে। ওয়ানডে সিরিজ থেকে চোটের জন্য ছিটকে গিয়েছেন অজি ফাস্টবোলার জাই রিচার্ডসন। ক্লাব ক্রিকেট খেলতে গিয়ে বাঁ-হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে তাঁর মাঠে নামা হবে না। রিচার্ডসনের পরিবর্তে ন্যাথান এলিস সম্ভবত আসতে পারেন দলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.