রিও অলিম্পিকে ভারতের খেলোয়াড়দের নিয়ে বিরাট কোহলি কী বললেন পড়ুন

রিও অলিম্পিকে ভারতের খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে যারা সমালোচনা করেছেন তাদের একহাত নিলেন ভারতের টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সমালোচকদের পাত্তা না দিয়ে বিরাট বলেছেন অলিম্পিকে দেশের অ্যাথলিটরা একশো শতাংশেরও বেশি চেষ্টা করেছেন পদক জেতার। তাই সমালোচনার কোনও মানেই হয় না। বরং, অলিম্পিকে খারাপ পারফরম্যান্সের জন্য এ দেশের খেলাধুলার পরিকাঠামোকেই দায়ী করছেন কোহলি। এ দেশের ক্রিকেটের টেস্ট দলের ক্যাপ্টেন যখন অলিম্পিকে অংশগ্রহণ করা খেলোয়াড়দের পাশে দাঁড়াচ্ছেন, তখন খেলোয়াড়রা নিশ্চয়ই অনেকটা আত্মবিশ্বাস পাবেন।

Updated By: Aug 14, 2016, 07:46 PM IST
 রিও অলিম্পিকে ভারতের খেলোয়াড়দের নিয়ে বিরাট কোহলি কী বললেন পড়ুন

ওয়েব ডেস্ক: রিও অলিম্পিকে ভারতের খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে যারা সমালোচনা করেছেন তাদের একহাত নিলেন ভারতের টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সমালোচকদের পাত্তা না দিয়ে বিরাট বলেছেন অলিম্পিকে দেশের অ্যাথলিটরা একশো শতাংশেরও বেশি চেষ্টা করেছেন পদক জেতার। তাই সমালোচনার কোনও মানেই হয় না। বরং, অলিম্পিকে খারাপ পারফরম্যান্সের জন্য এ দেশের খেলাধুলার পরিকাঠামোকেই দায়ী করছেন কোহলি। এ দেশের ক্রিকেটের টেস্ট দলের ক্যাপ্টেন যখন অলিম্পিকে অংশগ্রহণ করা খেলোয়াড়দের পাশে দাঁড়াচ্ছেন, তখন খেলোয়াড়রা নিশ্চয়ই অনেকটা আত্মবিশ্বাস পাবেন।

আরও পড়ুন পদক জেতার জন্য ১৪ আগস্ট দিনটাই দীপার জন্য সেরা পটভূমি

অলিম্পিকের মাঝে ভারতীয় ক্রীড়াবিদদের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। চাপ না নিয়ে খেলোয়াড়দের খোলা মনে অংশগ্রহন করার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন  জীবনসঙ্গী বাঁছতে আপনার প্রেমিকা বা প্রেমিকার মধ্যে এই দুটো জিনিস আছে কিনা দেখে নিন

.